এবার ছোট পর্দায় আসছে এক্স প্রেম! থাকছেন বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী! বিপরীতে সবার প্রিয় ডোডো দা

বিগত কয়েক বছরে বাংলা সিনেমায় (Bengali Cinema) অনেক নতুন মুখের আবির্ভাব হয়েছে৷ সিনেমার পরে ছোটপর্দায়ও কাজ করেছেন অনেকে। এক্স প্রেম সিনেমার মুখ্য অভিনেত্রী। এবার আসতে চলেছেন নতুন ধারাবাহিক (New Serial) নিয়ে ৷

সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘X= প্রেম’ ছবিটে নজর কেড়েছিলে অভিনেত্রী শ্রুতি দাস। এর আগেও, ‘ঘরে বাইরে আজ’, ‘নির্বাসিত’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘বাদামী হায়নার কবলে’ সিনেমাতেও দেখা গিয়েছে শ্রুতিকে।

Arpan Ghoshal

এই মুহূর্তে টলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, ধারাবাহিকের এক জনপ্রিয় নায়ককে দেখা যেতে চলেছে ছোটপর্দার এক্স প্রেমে। আসন্ন এই ধারাবাহিকে জনপ্রিয় টেলি অভিনেতা অর্পণ ঘোষালের নায়িকা হচ্ছেন শ্রুতি৷ বহুদিন পর ছোটপর্দায় ফিরছেন অর্পণ।

ইতিপূর্বে, কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ ধারাবাহিকে প্রথমবার ছোটপর্দায় দেখা যায় অর্পণকে। এরপর স্টার জলসার ‘মেয়ে বেলা’য়। তবে অজ্ঞাত কারণে কয়েক মাসের মধ্যেই বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিক। ‘মেয়েবেলা’র সম্প্রচার বন্ধ হয়ে যাওয়ার কারণ নিয়ে কোনওদিন মুখ খোলেননি ‘ডোডোদা’।

আরও পড়ুন: সই-সাবুদ করে মিটলো সূর্য-দীপার বিয়ে! তারপরই ছন্দপতন! বিয়েতে উপস্থিত অনাহূত অতিথি, কে সে?

কিছুদিন আগে কালার্স বাংলা একটি নতুন উদ্যোগ নিয়েছে অর্থাৎ এক একটি ধারাবাহিক চলবে ১০০ পর্বের মধ্যে। অর্থাৎ মেয়াদ তিন মাসের একটু বেশি৷ তেমনই একটি ধারাবাহিকের অর্পণ এবং শ্রুতি জুটি বাঁধছেন৷ এই ধারাবাহিকটি পরিচালনা করছেন অভিমুন্য মুখার্জি অর্থাৎ টেলি অভিনেত্রী মানালি দের স্বামী৷ বেশকিছু পর্বের শুট হয়ে গেছে বলে শোনা যাচ্ছে৷ শ্রুতি বা অর্পনের থেকে পুরো বিষয়টি নিয়ে মুখ খোলেনি৷

Back to top button