সই-সাবুদ করে মিটলো সূর্য-দীপার বিয়ে! তারপরই ছন্দপতন! বিয়েতে উপস্থিত অনাহূত অতিথি, কে সে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। বাংলা টেলিভিশনের (Bengali Television) সর্বাধিক পুরোনো ধারাবাহিক এটি। টিআরপিতে (TRP) একটানা নজরকাড়া ফলাফল। এই মুহূর্তে অনেক বাঁধা কাটিয়ে এক হয়েছে নায়ক-নায়িকা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৬শে আগস্ট (Anurager Chhowa Today Episode 26th August)

সেনগুপ্ত বাড়িতে এই মুহূর্তে চলছে টান টান উত্তেজনা। সেনগুপ্ত বাড়িতে খুশির আমেজ। সব বাধা পেরিয়ে আরও একবার এক হয়েছে সূর্য-দীপা। আইন মতে, বিবাহ সম্পন্ন হয়েছে তাদের। হয়েছে মালাবদল, আংটি বদল ও সিঁদুরদান। সূর্যের পক্ষে সাক্ষী ছিল প্রবীর ও লাবণ্য সেনগুপ্ত। মেয়ের পক্ষ থেকে সাক্ষী হয়েছে ললিতবাবু ও অরুণা দেবী।

সূর্য ও দীপার শুভ পরিণয় সম্পন্ন হয়েছে। অনেক ঝড় পেরিয়ে এক হলো তারা। আর কোনও বাঁধা নেই। সকলে মিলে গ্ৰুপ ছবি তুলেছে। ভিক্টর রীতি মেনে স্যাম্পেইনের বোতল খুলছে। তবে সেনগুপ্ত বাড়িতে এসব চলে না। বোতলের ভিতর ভরা রয়েছে কমলা লেবুর রস। মজায় মজায় কাটছে দিনটা।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 22nd August, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ২২শে আগস্ট, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তবে জীবনটা স্বাভাবিক ছন্দে কখনোই চলে না নায়িকা দীপার। কোনও না কোনও বিপদ এসে উপস্থিত হয়। বিয়ের দিনেও রেহাই নেই। সূর্য-দীপার বিয়ে যখন ভালোয় ভালোয় মিটেছে, তখনই আসে টিশকা রায়।

আরো পড়ুন: টিআরপি গড়িয়ে তলানিতে, বলিউড থেকে ডাক আসতেই টপার সিরিয়াল ছাড়ছেন খোদ নায়িকা!

এই শুভদিনে কেন এসেছে টিশকারুপী মিশকা? তবে কী বীরকে দাবি করবে সে? কী উদ্দেশ্য তার? শুধুই কী সূর্য-দীপাকে শুভেচ্ছা জানাতে এসেছে টিশকা? যদিও সে সকলকে বলে, গাড়িতে লাগেজ। সে ফিরে যাচ্ছে বিদেশে। টিশকা চলে যায়। তারপর আরও উৎসব মুখর হয়ে ওঠে সেনগুপ্ত বাড়ি। সকলে মিলে সূর্য-দীপার বিয়ের অনুষ্ঠানে চুটিয়ে মজা করতে থাকে।

Back to top button