চরম বিপদের মুখে অনিশা! দুর্জয়ের সঙ্গে কুকীর্তি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লো সে

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী (Tomader Rani)। এই ধারাবাহিকে আসছে একের পর এক নয়া মোড়। আবারও এরকমই এক এপিসোডের সাক্ষী থাকবেন দর্শকরাএই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিকা মালাকার ও অর্কপ্রভ রায়।

‘তোমাদের রানী’ আজকের পর্ব 19 জুলাই (Tomader Rani today episode19th July)

তোমাদের রানী’তে (Tomader Rani) দেখানো হয়েছিল ভালো হয়ে গিয়েছে আনিশা। যদিও দর্শকদের কথায়, সে মোটেই ভালো হয়নি। বরং রানীকে ‘রাস্তা থেকে সরানো’র প্ল্যানও সে করেছিল। দুর্জয়কে বিয়ে করার সে এমনটা করছে বলে অনুমান করছেন বহু দর্শক। সেই জন্যই রানীর মৃত্যুর খবর আসতে না আসতেই আনিশা বলে, সে এবং দুর্জয় মিলে দুনিকে স্বাভাবিক জীবন দেবে।দূর্জয়ের শরীরে ডিভাইস লাগাতে গিয়ে এবার নিজের বিপদ নিজে ডাকলে আনিশা।

Bengali serial

সম্প্রতি এই ধারাবাহিকে দেখা গিয়েছে, কাজের লোকের ছদ্মবেশ ধারণ করে দুর্জয়দের বাড়িতে এন্ট্রি নিয়েছে রানী। কালো রঙের মেক আপ, মাথায় ঘোমটা। তাকে এক ঝলক দেখে চেনাই দায়! আনিশা অলক সেন এর থেকে খবর নিতে থাকে পিকলু শেষ হয়েছে কিনা জানার জন্য।পিকলু জানায় আনিশা চলে যাওয়ার পর একজন এসে তাদের ভীষণ মরে। আনিশা তার কথায় বুঝে যায় তারা পিকলু কোনো ক্ষতি করতে পারেনি। ও অলক আরো একটা সুযোগ চেয়ে নেয় । আনিশা অলক কে ধমক দিলে সে বলে তার সেই মুহূর্তে কিছু করার ছিল না। আনিশা ছেলে না মেয়ে জানতে চাইলে অলক বুঝতে না পেরে জানায় ছেলে। আর আনিশা ভাবতে বসে সে কে?

অন্যদিকে আনিশা কষে ফেলে অন্য এক প্ল্যান। দুর্জয় এর কাজ এর সময়ে তাকে চা করে দেওয়ার অজুহাতে তাকে বিকালে শপিং এ নিয়ে যেতে বলে সঙ্গে ওদের এক রং এর ড্রেস কেনার কোথায় দুর্জয় তাকে বলে তার এই সব ভালো লাগে না আনিশা চাইলে নিজের দরকার ও পছন্দ মতোন জিনিস কিনে আনতে পারে। এই সুযোগে আনিশা কিন্তু ঘুম এর ওষুধ মিলিয়ে দিয়েছে দুর্জয় এর চা এ। আর এই সময়ে এসে উপস্থিত হয় শুক্লা এবং এসে রানীর খোঁজ করতে থাকে। আর দেবু তাকে বলে রানী দোকান গেছে।

এই সুযোগে আনিশা নিজেকে নির্দোষ দেখানোর জন্য দুর্জয় এর কাছে পিকলু কে খারাপ করতে থাকে আর দুর্জয় কে ঘুম পড়িয়ে ডাক্তার সেন কে ফোন করে ডিভাইস লাগাতে ডাকে। ডাক্তার তাকে জানায় আনিশা যে কাজে তাকে দেখেছে সে কাজ টা সহজেই করতে পারে কিন্তু যদি সেলাই এর দাগ দেখে দুর্জয় এর সন্দেহ হয় তার লাইসেন্স বাতিল হয়ে যাবে। তার উত্তরে আনিশা দুর্জয় কে কিছু একটা বুঝিয়ে দেবে বললে ডাক্তার কাজ শুরু করে।

আরও পড়ুন: জুটিতে লুটি! এবার নতুন ধারাবাহিক নিয়ে ছোট পর্দা কাঁপাতে ফিরছেন রিয়াজ-অয়ন্যা!

এমন সময়ে রানী বাড়ি এসে উপস্থিত হয় ব্যাগ ভর্তি তুলো ইঞ্জেকশন নিয়ে শুক্লা প্রশ্ন করলে দেবু তা সামাল দেওয়ার চেষ্টা করতে থাকে।দেবু এগুলি কি হবে জানতে চাইলে রানী জানায় সে এগুলো গরিব বাচ্চা দের জন্য এনেছে । কিন্তু তার মন হঠাৎ দুর্জয় এর জন্য কুডাক দেয়। এবার কি হবে আনিশা কি দুর্জয় এর শরীরে লাগিয়ে দেবে ডিভাইস নাকি রানী থাকতে তা আর হয় উঠবে না। রানী কি বঝাবে দুর্জয়কে জানতে হলে দেখতে হবে স্টার জলসার পর্দায় তোমাদের রানী সন্ধ্যা ৬টায় ।

 

Back to top button