না-খুশ দর্শকরা! প্রোমোতে শিমুলদের বন্ধু দেখিয়েও ভিলেন হিসেবেই শেষ হল প্রতীক্ষার পথচলা! এ কেমন বিচার?

নয়া ধারাবাহিক (New Serial) ‘পুবের ময়না’কে (Puber Moyna) স্লট দিতে বন্ধ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী মানালি দে (Manali Dey)। শুরুতে পারিবারিক কোন্দল দেখানো হয় মনের কথায়। তবে টিআরপির (Trp) উন্নতি না হওয়ায়, বারংবার বদলেছে গল্পের মোড়।

জমাটি শাশুড়ি-বৌমা সম্পর্ক, পারিবারিক কুটকচালি, পাঁচ বান্ধবীর সম্পর্ক নিয়ে এগিয়ে ছিল ধারাবাহিকের গল্প। প্রথম টিআরপি ভাল না হলেও, শেষের দিন প্রথম পাঁচে মাথা গলিয়ে ছিল শিমুল পরাগের গল্প। বর্তমানে শেষ হয়েছে ধারাবাহিকের শুটিং।

ধারাবাহিকের শেষে মিল হয়েছে শিমুল ও পরাগের। নিজের ভুলে বুঝতে পেরে শেষ পর্যায়ে শুধরে গিয়েছিল পরাগ। শুরুর দিকে সেই ছিল ভিলেন। পরাগ-শিমুলের সম্পর্কে উন্নতি হতেই টিআরপির অবনতি হয়েছিল। অপরদিকে, মধুবালা ও শিমুলের মধ্যে দূরত্ব কমে সম্পর্কে উন্নতি হয়েছিল তাদের মধ্যে।

Bengali serial

এদিকে, পলাশের সঙ্গে বিচ্ছেদ হয়েছে প্রতীক্ষা। মিথ্যে কথা বলে, অতীত গোপন করে পরাগের সঙ্গেই সম্পর্কে এসেছিল প্রতীক্ষা। শেষ পর্বে ফাঁস হয়েছে তার আসল রূপ। সে নাকি পুতুলের বর তীর্থর প্রাক্তন স্ত্রী। টাকা পয়সার জন্য তীর্থকে ছেড়ে পরাগের সঙ্গে সম্পর্ক তৈরি করেছিল সে।

আরও পড়ুন: ধারাবাহিক শেষ হতেই ঘটল বিপদ! দুর্ঘটনার মুখে অভিনেত্রী অপরাজিতা আঢ্য!

প্রতীক্ষার এহেন পরিণামে খুশি নয় দর্শক

তীর্থর মুখ থেকে আসল সত্যিটা শুনে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেয় পলাশ। ধারাবাহিকের অন্যতম খলচরিত্রের এহেন পরিণামে খুশি নয় দর্শক। ইতিপূর্বে, প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা গিয়েছিল শেষ মুহূর্তে ভাল হয়ে যাবে প্রতীক্ষা। তবে গল্পে একবারের জন্যও ভাল দেখানো হয়নি তাঁকে। উল্টে পলাশের সঙ্গে ডিভোর্স হয়ে যায় তার।

Back to top button