আর ফেরা হল না! জলসার জনপ্রিয় নায়িকার ফেরার খবর থাকলেও শেষ মুহূর্তে বাদ পড়লেন! নাম জানলে মন ভাঙবে

স্টার জলসার (star jalsha ) যে ধারাবাহিক গুলি বেশ জনপ্রিয়তা লাভ করেছে তার মধ্যে একটি ‘তোমাদের রানী’ (Tomader Rani)।‌ শুরুর দিকে টিআরপির (TRP) লড়াইয়ে ভালো ফল করলেও ধীরে ধীরে ধারাবাহিকটি নেমে গিয়েছিল টিআরপির তলানিতে। ফলে নির্মাতা এবং চ্যানেলের পক্ষ থেকে ধারাবাহিকটি শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। সম্প্রতি শেষ হয়েছে ধারাবাহিকটি। মাত্র দশ মাস আগেই শুরু হয়েছিল তোমাদের রাণী ধারাবাহিকটি।

ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও তুমুল জনপ্রিয়তা পেয়েছেন ধারাবাহিকের নায়িকা অভিকা মালাকার এবং নায়ক অর্কপ্রভ। দুর্জয় এবং রাণীর জুটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাদের ভালোবেসে নাম দেয়া হয়েছে ‘দুর্জানি’। তোমাদের রানী শেষ হওয়ার পর দর্শকরা অপেক্ষা করে ছিল আবার অভিকা মালাকারকে ছোট পর্দায় দেখার জন্য।

Tomader Rani actress is going to come in a new serial

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নতুন পর্যায়ে বড় রুপার চরিত্রে অভিনয় করার কথা ছিল দিতিপ্রিয়া রায়ের । সাথে শোনা গেছিল বড় সোনার চরিত্রটি করতে চলেছেন অভিকা মালাকার। দুজনকে একসাথে দেখার জন্য বেশ উত্তেজিত হয়ে পড়েছিল দর্শকরা। তবে শেষ অব্দি তা বাস্তবায়িত হয়নি। দিতিপ্রিয়া আর ফিরছেন না অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে। ধারাবাহিকে এখনও সূর্য এবং দীপার গল্পই চলছে। তাই অভিকা মালাকারেরও আর অনুরাগের ছোঁয়ায় ফেরা হয়নি।

কিন্তু তার পরে পরেই খবর শোনা যাচ্ছিল যে পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী ও অভিকা মালাকার। টেন্ট সিনেমা প্রোডাকশনের নতুন ধারাবাহিক আসতে চলেছে স্টার জলসার পর্দায়। শোনা‌‌ গিয়েছিল লুক সেটও হয়ে গেছে ধারাবাহিকটির। এই ধারাবাহিকের নায়িকা হিসেবে ফের দেখা যেতে পারে অভিকা মালাকার কে এমনটাই ছিল ভিতরের খবর।

আরও পড়ুন: “সময় আছে, এই বছর যোগ দিচ্ছি না…” বিগ বসে ডাক পেয়েও অহংকার নেই দেবচন্দ্রিমার! ‘একজনের তো একটুতেই দেমাক!’ ফের কটাক্ষের মুখে সৌমীতৃষা

এই খবরেই দর্শকদের মধ্যে তৈরি হয় উত্তেজনা। টেন্ট সিনেমা প্রোডাকশন হাউজের এই নতুন ধারাবাহিকের গল্প সম্বন্ধে শোনা যাচ্ছিল যে এটি হতে চলেছে একটি জঙ্গলের পেক্ষাপটে। এই ধারাবাহিকে নায়িকা হিসেবে কনফার্ম করা হয় অভিকা মালাকার কে। সূত্রের খবর অনুযায়ী এখানে অভিকা মালাকারের বিপরীতে নায়ক হিসাবে দেখতে পাবার কথা আছে রাম কৃষ্ণা ধারাবাহিকের নায়ক নীলাঙ্কুর মুখার্জি। তবে দর্শকদের জন্য আছে একটি খারাপ খবর। এই জুটিকে এখনই দেখা যাচ্ছে না এই নতুন ধারাবাহিকে। হঠাৎই ধারাবাহিক থেকে বাদ দেওয়া হয়েছে অভিকা মালাকারকে। এর কারণ সম্পর্কে এখনও কিছু সামনে আসেনি। তাহলে আবার কবে ছোট পর্দায় দেখা যাবে অভিকা মালাকারকে এই প্রশ্নই ডাকছে দর্শকদের মনে।

Back to top button