বিক্রমের বেপরোয়া গাড়ি চালানোয় মৃ’ত্যু হয়েছিল প্রেমিকার! তবে আজ আর বিক্রমের সঙ্গে অভিনয়ে আপত্তি নেই সাহেবের, জানালেন অভিনেতা

সালটা ছিল ২০১৭। রাতারাতি বাদলে গিয়েছিল অভিনেতা সাহেব ভট্টাচার্যের ( Saheb Bhattacharya ) জীবন। প্রেমিকা সোনিকা চৌহনের মৃত্যু হয়েছিল অভিশপ্ত রাত জীবন থেকে এক লহমায় কেড়ে নেয় ভালোবাসার মানুষকে। প্রেমিকা বিয়োগের শোক সামলে উঠেছেন ধীরে ধীরে। তবে এই ৭ বছরে নতুন কারও সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা যায়নি। সম্প্রতি স্টার জলসায় ( Star Jalsha ) সম্প্রচারিত কথা ( Kothha ) ধারাবাহিক। সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বললেন অভিনেতার জীবনের সেই অন্ধকার অতীত নিয়ে।

সোনিকা প্রসঙ্গে আর কথা বলতে চান না সাহেব

প্রেমিকা সোনিকার মৃত্যু জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল। যদিও, বর্তমানে সেই ফেজটাকে জীবনের অন্যতম বড় শিক্ষা বলে মনে করেন অভিনেতা সাহেব ভট্টাচার্য। বর্তমানে বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন? কারণ বিক্রমের গাড়িতেই দুর্ঘটনা ঘটেছিল সেদিন। অভিনেতা জানান, ”কেসটি আজও আদালতের বিচারাধীন।”

সাহেব আরও জানান, ”আমরা সকলে প্রফেশনাল। প্রফেশনালি কাজটা করার চেষ্টা করছি। এর বাইরে আমি বিষয়গুলি নিয়ে ওতো গভীরে কিছু ভাবিনা। আমি চেষ্টা করি আরও ভাল কাজ করার। বর্তমানে আমি যে শো করছি তা প্রায় সাড়ে পাঁচ কোটি মানুষ দেখে। তাদের একটা প্রত্যাশা আছে। আমি জীবনে নেগেটিভ জিনিসগুলো নিয়ে ভাবিনা।” সোনিকার উপর রাগ হয়? সাংবাদিকের এই প্রশ্ন এড়িয়ে যেতে চান অভিনেতা। বলেন, এই বিষয়টি নিয়ে আর কথা না বলতেই স্বচ্ছন্দ বোধ করবেন তিনি।

তবে জীবন বয়ে যায় নদীর স্রোতের ন্যায়। সোনিকার অন্ধকার স্মৃতি এই মুহূর্তে অনেকটা ফিকে হয়েছে। এই মুহূর্তে টেলিপাড়ার অন্দরে জল্পনা সাহেব প্রেম করছেন তাঁর ধারাবাহিক ‘কথা’র সহঅভিনেত্রী সুস্মিতার সঙ্গে। যার জেরে সুস্মিতার প্রেমও নাকি ভেঙেছে।

আরও পড়ুন: কথা সিরিয়ালে নায়িকা বদল? কাকে দেখা যাবে এই চরিত্রে? জানলে চমকাবেন আপনিও

সুস্মিতার সঙ্গে প্রেম প্রসঙ্গে সাহেব বলেন,’দেখা যাক সুস্মিতার সঙ্গে কী হয়!’ তবে কি প্রেমের গুঞ্জন একেবারেই উড়িয়ে দিলেন না অভিনেতা? এদিকে বিয়ে কবে করছেন এই প্রসঙ্গে প্রশ্ন করলে সাহেব জানান, ‘এবছর তো আর হবে না! বাড়ির লোককে বলেছি সম্বন্ধ দেখতে। ভাল কাউকে পেলে করে নেব!’ তবে সুস্মিতা? আপাতত অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে ধোঁয়াশায় রেখেছেন ভক্তদের।

Back to top button