কথা সিরিয়ালে নায়িকা বদল? কাকে দেখা যাবে এই চরিত্রে? জানলে চমকাবেন আপনিও

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কথা (Katha)। শুধুমাত্র জলসা পর্দায় নয়, টিআরপি তালিকাতেও কামাল করে মেগা সিরিয়ালটি। বেশ কিছু বার বেঙ্গল টপারের মুকুট পরেছে স্টার জলসার এই মেগা। বর্তমানে আরও জনপ্রিয়তা বাড়াতে ধারাবাহিকে আসছে নতুন নায়িকা। কাকে দেখা যাবে প্রধান চরিত্রে? শুনলে অবাক হবেন আপনিও।

জলসার ‘কথা’ ধারাবাহিকে আসছে নতুন নায়িকা!

স্টার জলসার এই ধারাবাহিক বর্তমানে সিরিয়াল প্রিয় দর্শকের মনে ছাপ ফেলেছে। অনেকেই মনে করছেন, জলসার ‘কথা’ আগামী দিনে সুপার ডুপার হিট হবে। নিত্য নতুন চমক এনে দর্শকদের চমকে দিয়েছে এই মেগা। শুধু তাই নয়! গল্পের মোড়কে দুর্দান্ত সব পর্ব উপহার দিচ্ছে সুস্মিতা ও সাহেবের ধারাবাহিক। নায়ক-নায়িকার চমৎকার অভিনয় মন কাড়ছে সবার।

Kotha serial episode update .

স্টার জলসার কথা ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের জনপ্রিয় নায়িকা সুস্মিতা দে। সুস্মিতার বিপরীতে অভিনয় করছেন আরেক জনপ্রিয় অভিনেতা সাহেব ভট্টাচার্য। বহু দিন পর এই ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে ফিরেছেন তিনি। সুস্মিতার সঙ্গে সাহেবের জুটি বেশ পছন্দ হচ্ছে সবার। আর এবার শোনা যাচ্ছে যে, ধারাবাহিকে আসছে নতুন মুখ।

বর্তমানে ধারাবাহিকের গল্পে দর্শকরা দেখছেন যে কথার পরিবার একটি মেলায় ঘুরতে যাবে। আর সেখানেই মুখোমুখি হবে মান্ডবী ওরফে ম্যান্ডি।‌ কিছুদিন আগেই ম্যান্ডিকে উচিত শিক্ষা দিয়েছে কথা। আর তারপর থেকেই কথার বিপদ ডাকতে তৎপর সে। এবার কথাকে বিপদে ফেলতে তাকে দেখা যাবে আদিবাসী মহিলার চরিত্রে।

আরও পড়ুন: কাজের সুযোগ দেওয়ার আশ্বাস দিয়ে তিন বছর ধরে সহবাস জয়জিতের! ‘এইরকম অনেক সম্পর্ক ওর আছে’ সাফাই দেন অভিনেতা পত্নী

গ্রামের মেলায় আদিবাসী মহিলা চরিত্রে কামব্যাক করবে ম্যান্ডি। খলনায়িকাকে নতুন রূপে ফিরতে শুনে দর্শক মহলে উন্মাদনা সৃষ্টি হচ্ছে। সিরিয়ালের গল্পে আগামী দিনে যে নতুন চমক আসতে চলেছে সেটা কিন্তু এখন থেকেই বোঝা যাচ্ছে। শুধুমাত্র সেই চমক দেখার অপেক্ষায় আছেন ‘কথা-অগ্নির’ অনুরাগীরা। ধারাবাহিকে নতুন নায়িকা আসছেন না। বরং ম্যান্ডি নতুন রূপে কামব্যাক করছে।

Back to top button