এখনও কলেজের গন্ডি পেরোননি আরাত্রিকা, মিঠিঝোরার রাইয়ের পারিশ্রমিক জানেন কত? শুনলে চমকে উঠবেন

টিআরপিতে (Trp) ভাল ফল না করতে পারলেও, দর্শকমহলে চর্চিত ‘মিঠিঝোরা’ (Mithijhora)। জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকের মূল বিষয়বস্তু তিন বোনের গল্প। রাই, নীলু ও স্রোতের মধ্যে অন্যতম বড়বোন রাইপূর্ণা ওরফে অভিনেত্রী আরাত্রিকা মাইতি। টেলিভিশন (Television) দুনিয়ায় অন্যতম পরিচিত মুখ আরাত্রিকা।

‘খেলনাবাড়ি’ ধারাবাহিকে মিতুলের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান অভিনেত্রী। সেই ধারাবাহিক শেষ হওয়ার কিছুদিনের মধ্যেই আরত্রিকার দেখা মিলছে মিঠিঝোরায়। ধারাবাহিকে বড়বোনের ভূমিকায় অভিনয় করছেন তিনি। বাস্তবে প্রথমবর্ষের কলেজছাত্রী আরাত্রিকা। ইতিমধ্যেই তিন তিনটে ধারাবাহিকে অভিনয় করে ফেলেছেন। কাজ শুরু করেছিলেন ছোট বয়স থেকেই।

ঝাড়গ্রামের মেয়ে আরাত্রিকা। নিম্নবিত্ত পরিবারে জন্ম। বড় হওয়ার স্বপ্ন ছিল দু-চোখ জুড়ে। অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল দু-চোখ ভরে। এহেন অভিনেত্রীর মাসিক আয় কত জানেন?

অভিনেত্রী আরাত্রিকা মাইতির পারিশ্রমিক কত?

সূত্রের খবর অনুযায়ী, খেলনাবাড়ি ধারাবাহিকের জন্য আরাত্রিকা নিতেন ১ লক্ষ ৪০ হাজার। মিঠিঝোরায় এসে বাড়িয়েছেন পারিশ্রমিকের অঙ্ক। তিনি অভিনয় শুরু করেছিলেন যখন স্কুলের গন্ডিও পেরোননি। তবে বর্তমানে তিনি কলেজে পড়ছেন। কলকাতায় তিনি মা-বাবারস সঙ্গে থাকেন। শুটিংয়ের বাইরে কলেজ, বন্ধুবান্ধব আর পড়াশোনা করে কাটে তার।

আরও পড়ুন: বিয়ের আগেই তেজ জেনে গেল ডিভোর্সী সুধা, সত্যিটা জেনে কী আদৌ কী বিয়ে হবে তাদের? শুভ বিবাহে টানটান বিয়ের পর্ব!

অভিনয়ের পাশাপাশি আরাত্রিকা সমাজমাধ্যমেও বেশ অ্যাক্টিভ। জীবনের নানা ছোট ছোট আপডেট তুলে ধরেন সমাজমাধ্যমের পাতায়। তাঁর ফলোয়ার সংখ্যা অগুনতি। দর্শকদের অগুনতি ভালোবাসা ও সমর্থন পেয়েছেন। এখন ইন্ডাস্ট্রিতে কাজ নিজের পায়ের তলার মাটি শক্ত করার কথা পরিকল্পনা করছেন তিনি।

Back to top button