টেলিপর্দায় ফিরছে না ‘বরণ’ জুটি! ইন্দ্রানী হার মানলেন ঊষসীর কাছে, কবে ফিরবেন অভিনেত্রী?

স্টার জলসায়( Star Jalsha) সম্প্রচারিত ‘বরণ’ (Boron) ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের কাছে পরিচিত হয়েছিলেন টলি অভিনেত্রী ইন্দ্রানী পাল (Indrani Paul)। ব্লুজ প্রোডাকশন হাউজের হাত ধরে পর্দায় সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিক অচিরেই সকলের মনে জায়গা করে নেয়। আবার জানা যাচ্ছিল, টেলিভিশন পর্দায় ফিরবেন ‘বরণ’ অভিনেত্রী ইন্দ্রানী।

টেলিভিশন পর্দায় ফিরছেন না ইন্দ্রানী!

স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিকের তিথি-রুদ্রিকের জুটি পছন্দ করেছিলেন অনেকেই। কড়া স্বভাবের মনে প্রানে বাঙালি মেয়ে তিথির সাথে অত্যাধুনিক রুদ্রিকের জুটি টক ঝাল মিষ্টির মত পছন্দ ছিল দর্শকদের। কিন্তু বরণ শেষ হয়ে যাওয়ার পর আর একসঙ্গে দেখা যায়নি তাঁদের। তবে সম্প্রতি একটি সম্ভাবনা সামনে আসছিল।

এক ঝাঁক দুর্দান্ত কাস্ট নিয়ে চালু হওয়া জলসার এই ধারাবাহিক শুধুমাত্র টিআরপি কম থাকার কারণে টেলিভিশন পর্দা থেকে বিদায় নেয়। আর তারপর থেকেই মন খারাপ দর্শকের। সকলেই চেয়েছিলেন আবার একসঙ্গে ফিরে আসুক তিথি ও রুদ্রিকের জুটি। ঠিক যেমনভাবে জনপ্রিয় জুটি দের পর্দায় কামব্যাকের আশা করে থাকেন সবাই।

সম্প্রতি জানা যাচ্ছিল, রুদ্রিক তথা অভিনেতা সুস্মিতের বিপরীতে পর্দায় ফিরবেন বরণ‌ নায়িকা ইন্দ্রানী। কিন্তু সেই আশায় জল। কারণ অভিনেত্রী উষসীর কাছে পরাজিত হয়ে সম্ভাবনা ক্ষীণ হলো অভিনেত্রীর কামব্যাকের। না তিনি ফিরছেন না অভিনেতা সুস্মিতের বিপরীতে। যার কারণে মন খারাপ দর্শক মহলের।

আরও পড়ুনঃ ‘শুভ বিবাহে’ ননদ বৌদির কামাল! ঠাম্মির ফাঁদে ঠাম্মিকে ফেলে উচিত জবাব দিল সুধা

সকলেই আশা করে রয়েছেন আবার কবে তিনি ফিরবেন পর্দায়। মাঝে একবার একটা প্রজেক্টে জুটি বাঁধলেন সেভাবে সক্রিয়ভাবে ইন্দ্রানীকে দেখা যাচ্ছে না ‌টেলিভিশন পর্দায়। ‌ তবে জানা যাচ্ছে হয়তো খুব শীঘ্রই তিনি ফিরছেন। এখনই সিক্রেট রিভিল করতে রাজি নন নায়িকা। দেখা যাক, কবে আশা পূরণ হয় ইন্দ্রানী অনুরাগীদের।

Back to top button