‘শুভ বিবাহে’ ননদ বৌদির কামাল! ঠাম্মির ফাঁদে ঠাম্মিকে ফেলে উচিত জবাব দিল সুধা

স্টার জলসার (Star Jalsha) ‘শুভ বিবাহ’ (Subho Bibaho) ধারাবাহিকের প্রতিটি পর্বেই নতুন টানটান উত্তেজনা নিয়ে আসে, আর এর কেন্দ্রবিন্দুতে রয়েছে সুধা ও তার চতুরতা। সম্প্রতি এক পর্বে সুধা ও ঠাম্মির সংঘাত দর্শকদের মনোযোগ কেড়ে নিয়েছে। সুধা তেজের ঘরে ঢুকে খাবার ও ওষুধ খাওয়ানোর সময় ঠাম্মি তা দেখে ফেলে এবং সুধাকে অপমান করতে থাকে। তবে সুধা চুপ করে থাকার মেয়ে নয়, তার বুদ্ধি দিয়ে ঠাম্মিকে এমন এক ফাঁদে ফেলে, যার থেকে বেরোনো কঠিন হয়ে পড়ে।

এদিকে জোৎস্না, ঠাম্মির বকুনির শিকার হলেও এবার আর চুপ করে থাকে না। সে স্পষ্ট জানিয়ে দেয় যে বাড়ির সকল নিয়ম শুধু মেয়েদের জন্য এবং এবার সে আর এসব মানতে রাজি নয়। জোৎস্নার এই প্রতিবাদ এবং সুধার তীক্ষ্ণ জবাব একসঙ্গে দেখায় যে, ননদ-বৌদি এবার একজোট হয়ে সব বাধা পেরিয়ে এগিয়ে যাবে। আজকের পর্বে দেখা যায়, সুধা সমুদ্র ও ডলিকে নিয়ে বিশ্বকর্মা পুজোর আয়োজন করতে উদ্যোগ নেয় এবং সব ভয়-শঙ্কা কাটিয়ে আবার আনন্দ ফিরিয়ে আনার পরিকল্পনা করে।

Star Jalsha, Subho Bibaho, Subho Bibaho Serial 30 September Episode, স্টার জলসা,শুভ বিবাহ, শুভ বিবাহ ধারাবাহিক ৩০শে সেপ্টেম্বর এপিসোড

শুভ বিবাহ আজকের পর্ব ১লা অক্টোবর (Shubho Bibaho Today Episode 1st October)

আজকের পর্বে আরও নতুন ঘটনার সূত্রপাত দেখা যায়। সুধা আড়াল থেকে জোৎস্না এবং ঠাম্মির কথোপকথন শুনে ফেলে, এবং বুঝতে পারে যে জোৎস্নার জীবনেও অনেক অপ্রকাশিত ঘটনা রয়েছে। অন্যদিকে সমুদ্র ও ডলি ঘুড়ি নিয়ে আলোচনা করতে থাকে এবং সুধা সেই ঘরে প্রবেশ করে তাদের সাথে পুজো এবং উৎসবের পরিকল্পনা করতে শুরু করে। অতীতের বিশ্বকর্মা পুজোর আনন্দ ফিরিয়ে আনার উদ্যোগ নেয় সুধা। সে সমুদ্র ও ডলিকে উৎসাহ দেয় নতুন করে পুজোর আয়োজন করতে, যদিও প্রথমে ঠাম্মির ভয়ে তারা কিছুটা দ্বিধায় ছিল।

সুধা নিজের দৃঢ় মনোবল দেখিয়ে ঠাম্মির নিয়ম ভাঙছে না বলে তাকে বোঝায়। ঠাম্মি নিষেধ করেছিল তেজের ঘরে ঢোকার জন্য, কিন্তু সুধা সেই নিয়ম পালন করে ঠাম্মির বিরুদ্ধে যুক্তি দাঁড় করায়। সুধা বাগানে বাচ্চাদের সাথে ঘুড়ি ওড়ানোর জন্য যায়, যা ঠাম্মির চোখে পড়ে। ঠাম্মি আবারও সুধাকে তিরস্কার করতে আসে, কিন্তু সুধা যুক্তির মাধ্যমে ঠাম্মিকে কড়া জবাব দেয়। সুধা জানায় যে সে এখন আর বসু মল্লিক বাড়ির বউ নয়, তাই তাকে নিয়ম মানতে হবে না।

আরও পড়ুনঃ বিচার পায়নি তিলোত্তমা! উৎসবে ফিরে গেছেন মুখ্যমন্ত্রী, আসছে তার লেখা-সুরে অ্যালবাম ‘অঞ্জলি!’ উৎসবের গান গেয়ে কটা’ক্ষবিদ্ধ রাঘব-বাবুলরা

পরবর্তী পর্বে দেখা যাবে সুধা রান্না পুজোর আয়োজন করছে এবং ঠাম্মির নিষেধাজ্ঞা সত্ত্বেও শীলাকে রান্নার কাজে না লাগাতে বলছে। ঠাম্মি এতে আরও ক্ষুব্ধ হয়ে ওঠে। অন্যদিকে, সুধা তেজকে ঘুড়ি ওড়ানোর প্রতিযোগিতায় হারানোর চ্যালেঞ্জ করে। দেখার অপেক্ষা, সুধার হাত ধরে বসু মল্লিক বাড়িতে উৎসবের সেই পুরনো আনন্দ কি ফিরিয়ে আনা সম্ভব হয় কিনা।

Back to top button