Sid-Nanda: কায়দা করে সিদ্ধার্থের হাতে রাখি পরায়নি নন্দা! তেমন করে কি সিডকে এবার ভাইফোঁটাতেও দেখা যাবে না ফোঁটা দিতে নন্দাকে? উঠছে প্রশ্ন

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিকগুলোর কথা উঠলে সেখানে জি বাংলার ‘মিঠাই’য়ের কথা উঠবে না এমন হয় না। একটা সময় বহুবার টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের মাধ্যমে বিপুল জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা। জনপ্রিয়তার সাথে সাথে একাধিক জল্পনা উঠেছে সোশ্যাল মিডিয়াতেও।

সেইসব জল্পনার মধ্যেই একটি হলো ধারাবাহিকের মুখ্য ভূমিকা সিদ্ধার্থের ভূমিকায় অভিনয় করা অভিনেতা, আদ্রিত রায় এবং ধারাবাহিকে সিদ্ধার্থের দিদিয়া শ্রীনন্দার ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী কৌশম্বী চক্রবর্তীর বাস্তবের সম্পর্ক নিয়ে। সোশ্যাল মিডিয়াতে তারা একে অপরের সঙ্গে ছবি দিলেই বলা হয় যে তাদের দুজনের মধ্যে রয়েছে প্রেমের সম্পর্ক। কয়েক মাস আগেই জল্পনা উঠেছিল যে অনস্ক্রিনে দিদির সঙ্গে অফস্ক্রিনে প্রেম করছে সিদ্ধার্থ অর্থাৎ আদ্রিত। তাই নিয়েই নাকি মিঠাই ধারাবাহিকের আর অন্যান্য অভিনেত্রীদের সঙ্গেও কৌশম্বীর একটি মন কষাকষিও ছিল। কিন্তু সেসব নিয়ে কখনোই মুখ খোলেননি অভিনেতা-অভিনেত্রী।

Mithai মিঠাই Discussion - Ek Ajnabi Haseena Se Mulaqat Ho Gaye - Page 135 | Bengali Shows
সেই জল্পনাকে আরো বেশি উসকে দেয় ধারাবাহিকের রাখি পূর্ণিমার একটি এপিসোড। যেখানে ধারাবাহিকের সিদ্ধার্থের অন্য দুই বোন অর্থাৎ শ্রীনীপা এবং শ্রীতমাকে রাখি বাঁধতে দেখা গেলেও নন্দাকে রাখি বাঁধতে দেখা যায়নি। আর যার ফলে সেই জল্পনা আরো বেশি গাঢ় হয় নেটিজেনদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে প্রায়শই একাধিক কথাবার্তা উঠে আসে।

Actress
তবে এবার ভাইফোঁটার বিশেষ পর্ব নিয়ে কৌশম্বির একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকার নিয়ে আবার জল্পনা ঘনীভূত হল। এদিন কৌশম্বী বলে “আমরা সবাই পেশাদার। তাই ক্যামেরার সামনের সম্পর্কগুলোকে পর্দার সামনেই রাখতে চাই। বাস্তবায়িত করার কোনও বাসনা নেই। আমার নিজের দাদা আছে, এবং আরও এক দাদা আছে তাঁদের প্রতি বছর ফোঁটা দিই। সুতরাং সিড, সোম এই চরিত্রদের আলাদা করে ফোঁটা দেওয়ার কোনও ভাবনা নেই।” এবার শুধু দেখার যে রাখির মতো ভাইফোঁটাতেও কি সিদ্ধার্থের কপালে ভাইফোঁটা দিতে দেখা যাবে না নন্দাকে?

Mithai-Nanda: অবশেষে সত্যিটা স্বীকার করলেন সৌমিতৃষা! কৌশাম্বীর সঙ্গে তার ঝামেলা হয়েছে, মেনে নিল মিঠাই, 'এবার প্লিজ প্রিয়মকে ফিরিয়ে আনুন', কাতর ...

Back to top button