আমার জীবনে বন্ধু টেকে না!..” আদৃত-সৌমীতৃষার মধ্যে শুরু থেকেই ছিল ঝামেলা! স্পষ্ট জানালেন সৌমীতৃষা

বর্তমানে টলিপাড়ার জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। ঘরে ঘরে তিনি জনপ্রিয় তার অভিনয়ের জন্য। টানা ৭ বছর বাংলা ধারাবাহিকে নানা চরিত্রে অভিনয় করলেও জি বাংলার মিঠাই ধারাবাহিকটি সৌমীতৃষার জনপ্রিয় পৌঁছে দেয় জনপ্রিয়তার শিখরে। সেইসময় অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy) এবং সৌমীতৃষার জুটিকে খুব সাড়া ফেলেছিল দর্শকদের মনে। যার রেশ রয়ে গেছে আজও।

মিঠাই ধারাবাহিকটি শেষ হওয়ার পরই বড়পর্দায় কাজ করার সুযোগ পান সৌমীতৃষা। সুপার দেবের সঙ্গে প্রধান সিনেমায় কাজ করেন তিনি। প্রধানের বিপুল জনপ্রিয়তা পাওয়ার পর বর্তমানে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে ১০ জুন সিনেমার শুটিংয়ে মন দিয়েছেন অভিনেত্রী। তবে তারই মাঝে একটি জনপ্রিয় সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে নিজের ব্যক্তিগত জীবন, আদৃত কৌশাম্বীর বিয়ে নিয়ে নানা কথা জানিয়েছেন সৌমীতৃষা। ১৯ জুন সিনেমাটি নিয়ে অভিনেত্রী জানিয়েছেন অভিনেতা সৌরভের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুব ভালো। সিনেমাটির চিত্রনাট্য খুব ভালো এবং সর্বোপরি খুব চ্যালেঞ্জিং।

অভিনেত্রীর কাছের মানুষরাই বলেছেন মিঠাই শেষ হয়ে যাওয়ার পর বদলে গেছেন অভিনেত্রী, কি বললেন সৌমীতৃষা কুন্ডু?

অভিনেত্রী এই বিষয়ে বলেছেন “বদলে যায়নি আমার মনে হয় অভিজ্ঞ হয়েছি। যাদের সঙ্গে আমার ভালো সম্পর্ক আমার মনে হয় আমি আজও তাদের শুভাকাঙ্ক্ষী, সারাজীবন থাকব। তবে এই নয় যে আমি কাজ থেকেই নিজের ফোকাস সরিয়ে নেব। আমার মতে কাজটা অবশ্যই আগে। এই শুধু খারাপ সময় নয়, ভালো সময়ও মানুষ চেনা যায়। ভালো সময় মানুষ চিনে ফেললে তাকে অহংকারী বলা হয়। আমি মনে করি কাজটাই সব। আমার বন্ধু হয়ত টেকে না বা আমি রাখতে পারি না বা তারা থাকলেও আমার সঙ্গে তাদের দূরত্ব তৈরি হয়ে যায়। তবে আমি গীতায় বিশ্বাস করি। কারুর অহংকার করতে নেই। দুঃখটা চিরস্থায়ী, সুখ ক্ষণিকের।”

আদৃত রায় এবং কৌশাম্বীর বিয়ে নিয়ে কি বললেন সৌমীতৃষা কুন্ডু?

অভিনেত্রীর মতে, “মিঠাইয়ের ফ্যান যারা তারা এটা ভেবে নিয়েছেন আমার আদৃতের মধ্যে একটা সম্পর্ক আছে। এটা আদৃত কৌশাম্বীদির জায়গায় আমার বিয়ে হলেও একটাই হত। আমার সঙ্গে আদৃতের খুব ভালো বন্ধুত্ব ছিল। আমি আড়াই বছর আগে থেকে বলে আসছি আমরা সহকর্মী এবং ভালো বন্ধু। আমাদের মধ্যে মারপিট ঝগড়া চলতই। ওই জিনিসটাকে ভালোলাগার জায়গায় আমরা দিয়ে যায়নি। আমাদের মধ্যে মান অভিমানও ছিল। আগে তো ওদের সম্পর্কটা প্রাইভেট রেখেছিল বলে বলতে পারিনি। কিন্তু এখন বলতে পারব। আসলে ওদের প্রেম নিয়ে যখন থেকে লোকে জানতে পেরেছে সবাই মনে করছে ওদিকে সম্পর্কের জন্য আমার সঙ্গে আদৃতের ঝামেলা কিন্তু সেটা নয়, আদৃতের সঙ্গে সৌমীতৃষার প্রথম থেকেই ঝামেলা।”

আরও পড়ুন: সংকটে রোহিণী! সৌনক নিজে এসে প্রতীকের কুকীর্তি ফাঁস করে দিল! কোন গোপনে মন ভেসেছে’তে জমজমাট পর্ব

কৌশাম্বীকে আনফোলো করেছেন সৌমীতৃষা কুন্ডু, দিদিয়ার সঙ্গে কেমন সম্পর্ক তার?

উত্তরে মিঠাই বলেছেন “সেইসময় নাকি মাস চারেক পর আমি জানি না তবে আমি অনেকেই ফলো, আনফোলো করেছি। আমি কি শাহরুখ খান নাকি যে আমার ফলো আনফোল নিয়ে চর্চা হবে? আমি তো দিয়া উদয়কেও ফলো করতাম না কিন্তু ওদের সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক আছে, তাহলে কে বলল কৌশাম্বীদির সঙ্গে আমার খারাপ সম্পর্ক আছে? এখন তো এগুলো নিয়ে চর্চা হবেই। তবে সামাজিক মাধ্যম দেখে মানুষকে বিচার করলে খুব মুশকিল। এমন অনেক বন্ধু আছে যাদের আমি ফলো করিনা কিন্তু রোজ চা খেতে যাই। তাহলে আমি যে কাল কৌশাম্বীদির সঙ্গে চা খেতে যাইনি কে বলতে পারে? হ্যাঁ আমার মনে হয় নিমন্ত্রণ করতে ভুলে গেছে সেটা হতেই পারে। আমারও শুভেচ্ছা জানানো হয়নি। তবে ধারাবাহিকের সময় জানিয়েছিলাম।” যদিও সবশেষে অভিনেত্রী এও বলেছেন বর্তমানে প্রেমে নয়, বরং ভালোবাসায় আছেন তিনি। যদিও এই প্রসঙ্গে কোন ব্যক্তি বিশেষের নাম উল্লেখ করেননি সৌমীতৃষা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button