সূর্য-দীপা অতীত! এবার স্টার জলসার এই জনপ্রিয় জুটির ভালোবাসার সম্পর্কে আগুন লাগাতে পর্দায় ফিরছে মিশকা

স্টার জলসার (Star Jalsha) একসময়কার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। চলতি সময়ের স্টার জলসার পর্দায় সবচেয়ে পুরোনো ধারাবাহিক এটি। শুধুমাত্র টিআরপি তালিকায় স্লটে নয়, একসময় বেঙ্গল টপারের খেতাবও জিতেছিল অনুরাগের ছোঁয়া। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই জনপ্রিয়তা ধীরে ধীরে খুইয়েছে অনুরাগের ছোঁয়া। যদিও এখনও রাত সাড়ে ৯টার স্লটে এখনও জমজমাট দীপা সূর্যের কাহিনী।

অনুরাগের ছোঁয়ার মাধ্যমেই পর্দায় বিপুল জনপ্রিয়তা পেয়েছিল দীপা এবং ডাক্তার সূর্য সেনগুপ্তর জুটি। একজন কৃষ্ণবর্ণা মেয়ের জীবনের উঠে দাঁড়ানোর লড়াই, মাথা উঁচু করে বারবার একলা পথে এগিয়ে চলার লড়াই বারবার তুলে এই ধারাবাহিক। তবে দীপার জীবনে ভালোবাসার ছোঁয়া হয়ে একটা সময় এসেছিল ডাক্তার সূর্য সেনগুপ্ত। দীপাকে ভালোবেসে নিজের স্ত্রী বলে স্বীকৃতি দিয়েছিল সে।

তবে পরিস্থিতির কারণে বারবার আলাদা হয়েছে দীপা আর সূর্য। তবে দীপা আর সূর্যের আলাদা হওয়ার পিছনে যার কারসাজি সবচেয়ে বেশি কাজ করেছে তিনি হলেন সকলের পরিচিত ডাক্তার মিশকা সেন এবং সূর্যের কাছের বান্ধবী। সূর্যকে পাওয়ার আশায় একের পর এক খারাপ কাজ নির্দ্বিধায় করে গেছে মিশকা। দীপাকে মারার চেষ্টা থেকে শুরু করে দিপাকে দুশ্চরিত্র প্রমাণ করা এমনকি সোনা রুপা ক্ষতি করার আগেই একবারও ভেবে দেখিনি সে।

অনুরাগের ছোঁয়ায় মিশকার চরিত্রে দর্শকদের তাক লাগিয়েছেন অহনা দত্ত

ধারাবাহিকে মিশকার চরিত্রটিতে অভিনয় করেছেন অভিনেত্রী অহনা দত্ত। অনুরাগের ছোঁয়ার মাধ্যমে পর্দায় ডেবিউ করলেও ধারাবাহিকটিতে অহনার অসাধারণ অভিনয় তাক লাগিয়ে দিয়েছে দর্শকদের। দীপা সূর্যের পাশাপাশি তার অভিনয়ও ভীষণভাবে প্রশংসিত হয়েছে দর্শক মহলে। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মিশকা চরিত্রে অসাধারণ অভিনয়ের কারণে সেরা খল নায়িকা হিসেবে প্রশংসিত হয়েছে অহনা। যদিও চলতি সময়ে ধারাবাহিকে তাকে আর দেখছে না দর্শকরা। ফলে বেশ হতাশ হয়েছিলেন অভিনেত্রী অনুরাগীরা। তবে এবার মিলল খুশির খবর। অনুরাগের ছোঁয়া থেকে মিশকা বিদায় নিলেও এবার নতুন সিরিয়ালের হাত ধরে পর্দায় ফিরছেন অহনা। জানেন কোন ধারাবাহিক?

আরও পড়ুন: ছাড়লেন গান, এবার নায়িকা হয়ে বলিউডে আত্মপ্রকাশ করছেন বাংলার প্রতিভাবান শিল্পী অন্বেষা দত্ত গুপ্ত

স্টার জলসার কোন ধারাবাহিকে আসছে অহনা দত্ত?

জানা গেছে টেন্ট সিনেমা প্রযোজিত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীতে আসছেন অহনা দত্ত। হ্যাঁ ঠিকই শুনছেন ইতোমধ্যেই শুরু হয়ে গেছে অভিনেত্রীর শুটিং। ধারাবাহিকের আসন্ন ট্র্যাকে অহনা দেখতে দর্শকরা। তবে খুব সম্ভবত ফের নেভেটিভ চরিত্রেই দর্শকদের নজর কাড়বেন অহনা। অর্থাৎ এবার শুধু অনিশা নয় নতুন চরিত্রে অহনার সঙ্গেও টক্কর দেবে রানী। আপনাদের কি মনে হয় দীপার মতো রানীকেও কি নাজেহাল করতে পারবে অহনার এই নতুন চরিত্রটি? জানা যাবে আসন্ন সময়ে।

Back to top button