সুইটিকে উচিৎ শিক্ষা দিয়ে পুঁটিকে উদ্ধার করে নিয়ে এলো পর্ণা! নিম ফুলের মধুতে আজ বিরাট ধামাকা

Neem Phooler Madhu Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরুর থেকেই ধারাবাহিকটি রাজত্ব করেছে টিআরপি তালিকায়। মাঝে আইপিএলের কারণে ধারাবাহিকের টিআরপিতে প্রভাব পড়লেও আইপিএল শেষ হতেই আবার স্বমহিমায় ফিরে এসেছে নিম ফুলের মধু। ধারাবাহিকে পর্ণার স্মৃতিশক্তি হারিয়ে যাওয়ার পর থেকেই একেবারে নতুন মোড় নিয়েছে ধারাবাহিকে কাহিনী।

সম্প্রতি ধারাবাহিকে ফিরেছে পর্ণার চরম শত্রু ঈশা। আর ঈশার আসার পর থেকেই নানা ঝড় ঝঞ্ঝা লেগে আছে পর্ণার জীবনে। তবে কথায় বলে একে রামে রক্ষে নেই সুগ্রীব দোসর। এটাই এবার ঘটেছে পর্ণার সঙ্গে। সৃজনের জীবনে উড়ে এসে জুড়ে বসেছে সুইটি। নিজেকে পর্ণার হাত থেকে বাঁচাতে ইতিমধ্যেই সে হাত মিলিয়েছে ঈশার সঙ্গে। সুইটির কান্ডকারখানায় বিরক্ত হয়ে গিয়ে ফ্যানের ওপর আটা দিয়ে সুইটিকে জব্দ করে পুঁটি। সে রাগেই পুঁটিকে খিল দিয়ে মারতে যায় সুইটি।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৫ মে (Neem Phooler Madhu Today Episode 25 May)

পুঁটির গায়ে হাত তুলতে দেখে রেগে গিয়ে সুইটিকে উঠোনে টেনে নিয়ে আসে পর্ণা। জুতোতে দেওয়ার আঠা দিয়ে সুইটির হাত জুড়ে দেয় সে। যদিও পরে সকলের কথায় সেই হাত ছাড়িয়েও দেয় পর্ণা। তবে প্রতিশোধ নেওয়ার জন্য ঈশার সঙ্গে পরিকল্পনা করে পুঁটিকে কিডন্যাপ করে সুইটি। ঈশার সঙ্গে কথা বলার জন্য বেরিয়ে যায় মৌমিতা আর অয়ন। ঈশা তাদের জানায় পর্ণা আর বাড়ির সকলের নজর এড়িয়ে পুঁটিকে গুন্ডাদের হাতে তুলে দিতে। তাহলেই বোঝা যাবে পর্ণার স্মৃতিশক্তি নষ্ট হয়েছে নাকি সে নাটক করছে।

ঈশার পরিকল্পনা অনুযায়ী সকালবেলায় বাড়ির সকলের সঙ্গে দৌড়তে যাওয়ার জন্য তৈরি হয়ে নেয় সুইটি আর মৌমিতা। তখনই চলে আসে সৃজন। সৃজন পর্ণাকে জানায় সেও তাদের সঙ্গে দৌড়াতে যাবে। সেটা শুনেই ঘাবড়ে যায় মৌমিতা আর সুইটি। সুযোগ বুঝে ঈশাকে সৃজনের ব্যাপারে জানায় সুইটি। ঈশা তাদের জানায় পর্ণাকে কোনভাবে ফাঁদে ফেলে সুইটি যেন পড়ে যাওয়ার নাটক করে তখনই কাজটা হয়ে যাবে।

আরও পড়ুন: দুঃসংবাদ! বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের জীবনে ঘটল বড় ঘটনা! জানলে মন ভাঙবে আপনাদের

সুইটির চালাকি ধরে ফেলে পুঁটিকে উদ্ধার করল পর্ণা

পরিকল্পনা অনুযায়ী কাজ শুরু করে সুইটি। পর্ণাকে তাদের সঙ্গে দৌড়ানোর প্রতিযোগিতা করতে বলে পড়ে যাওয়ার নাটক শুরু করে সুইটি। আর সেই ফাঁকেই লাফিং ক্লাবের আসা বয়স্ক ব্যক্তিরা জল খাইয়ে কিডন্যাপ করে পুঁটিকে। ফিরে এসে পুঁটিকে দেখতে না পেয়ে বড় ফিরে যায় সবাই। কিন্তু বাড়িতে আসার পর একজন ব্যক্তি সৃজনকে ফোন করে বলে তারা পুঁটিকে কিডন্যাপ করেছে। ৫০ লাখ টাকা দিয়ে পুঁটিকে ছড়িয়ে নিয়ে যেতে। কথাটা শুনে ভেঙে পড়ে সৃজন। পর্ণা তখন বলে সে বুঝতে পেরেছে সুইটি যখন পড়ে গিয়েছিল সেই সুযোগে ওই লাফিং ক্লাবের ব্যক্তিরাই কিডন্যাপ করেছে পুঁটিকে। এরপরই পর্ণা সৃজনকে বলে যে করেই হোক সে পুঁটিকে ছড়িয়ে নিয়ে আসবে। তাহলে কি এবার পর্ণা কাছে ধরা পড়ে যাবে ঈশা আর সুইটির চালাকি? জানা যাবে আসন্ন পর্বে।

Back to top button