মিঠাই-সিড জুটির উষ্ণতাই দিচ্ছে স্টার জলসার হিট জুটি কথা-অগ্নিভ! জুটির মাখোমাখো রোমান্সে বুঁদ নেটপাড়া

বাংলা সিরিয়ালে (Bengali Serial) অভিনয় করা মানেই দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যাওয়া। সকলের কাছের মানুষ হয়ে ওঠা। ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা দর্শকদের কাছে অত্যন্ত গ্রহণযোগ্যতা পান। আর যদি কোন জুটিকে ভালো লেগে গেল তবে সেই জুটিকে একসঙ্গে দেখতে চান দর্শক। এর আগে বহু সুপারহিট জুটি তৈরি হয়েছে টেলিভিশন পর্দায়।

স্টার জলসার হিট জুটি কথা-অগ্নিভ

বর্তমানে স্টার জলসার সম্প্রচারিত ধারাবাহিক গুলির মধ্যে জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম কথা- অগ্নিভ জুটি, দূর্জয়-রানীর জুটি, এবং অন্যান্যরা। শুভ বিবাহ ধারাবাহিক শুরু হওয়ার পর সোনামণি ও হানির জুটি সবার নজর কেড়েছে। তবে সবার আগে এগিয়ে রয়েছে কথা-অগ্নিভ জুটি। বলতেই হবে জুটির কল্যাণে টিআরপি বাড়ছে সিরিয়ালের।

অভিনেতা সাহেব ভট্টাচার্য এবং অভিনেত্রী সুস্মিতা দাসের অনস্ক্রিন রোমান্স এতটাই মাখোমাখো এবং দর্শকের চোখে লেগেছে যে, দুজনকে সবসময়ই একসঙ্গে দেখতে চাইছেন তাঁরা। সম্প্রতি সুস্মিতার বিচ্ছেদ প্রসঙ্গ সামনে এলে সাহেবের সঙ্গেই তাঁর সম্পর্কের ইঙ্গিত স্পষ্ট হয়েছে।

সমাজমাধ্যমে কথা-অগ্নিভ জুটিকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ নেটনাগরিকরা

এক নেটিজেন সমাজমাধ্যমে লিখছেন, ‘গোবর- ডাকটা একেবারে ট্রেডমার্ক হয়ে যাচ্ছে। অগ্নিভ আর কথার খুনসুটিগুলো ভালই লাগে দেখতে, মাঝেমধ্যে কথা দেখলে ‘মিঠাই’ ফিল পাই। জুটি হিসেব করলে এখন পর্যন্ত আমার কাছে জলসার সেরা জুটি কথা-অগ্নিভ।’

আরও পড়ুন: অনুরাগে আসছে মোড় ঘোরানো পর্ব! মিল হয়ে যাচ্ছে মিশকা ও দীপার! ইরার মুখোশ খুলতে মোক্ষম চাল ‌সূর্যের দুই প্রেয়সীর

অর্থাৎ, ক্রমে জলসার দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিচ্ছে কথা-অগ্নিভ জুটি। মিঠাই ধারাবাহিকে মিঠাইরানী ও উচ্ছেবাবুর সঙ্গে তুলনা টেনেছে দর্শক। অর্থাৎ ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়ছে জনপ্রিয়তা বাড়ছে সুস্মিতা-সাহেব জুটির। এখন দেখার জুটির জনপ্রিয়তা কতটা বাড়িয়ে তুলবে ‘কথা’র টিআরপি।

Back to top button