মাকে দেওয়া কথা রাখল মেয়ে! বেশি বয়সেই নিজের দাদার বিয়ে দিলেন অপরাজিতা আঢ্য

টলিউডে অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)বেশ জনপ্রিয়। শুধু অভিনেত্রী হিসাবেই নয়, অনেকের কাছে তিনি প্রেমের পরামর্শদাতা। শোনা যায়, তিনি অনেকের বিয়ের ঘটকালি করেছেন। এবার নিজের দাদার বিয়েও দিলেন তিনি। সেই প্রসঙ্গে কী লিখলেন অপরাজিতা?

‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকের অভিনেত্রী অপরাজিতার মা চাইতেন তাঁর ছেলের বিয়ে সঠিক পাত্রীতে দেবেন। মায়ের জীবদ্দশায় পাত্রীও ঠিক করেছিলেন তিনি। কিন্তু ছেলের বিয়ে দেওয়ার আগেই মা মারা যান। মায়ের অনুপস্থিতিতেই দাদার বিয়ে দিলেন অপরাজিতা। বিয়ের আগে দাদার আইবুড়ো ভাতের ছবি পোস্ট করেছিলেন। এবার দাদার বিয়ে দিয়ে মায়ের উদ্দেশ্যে একটি খোলা চিঠি লিখলেন।

অপরাজিতা (Aparajita Auddy) মায়ের উদ্দেশ্যে পোস্টে লেখেন, “মা এটা তোমার গল্প। তুমি যতদিন বেঁচেছ, ঠিকমতো আরাম পাওনি। সব সময় তোমায় ভয় তাড়া করত। তোমার ছেলে আর পাঁচ জনের মতো স্বাভাবিক নয়, অতিমাত্রায় সরল। তুমি সবসময় ভাবতে, তোমার ছেলের ভবিষ্যৎ কী হবে। যদিও তোমার মেয়ে আছে, সে সব দায়িত্ব নিতে পারে, তবুও তোমার মনে শঙ্কা আর অবিশ্বাস কাজ করত। তুমি একা থাকায় বিশ্বাসী ছিলে না, বিয়েতে অত্যন্ত বিশ্বাসী ছিলে। তুমি মনে করতে একা বাঁচা যায় না। তুমি সবসময় বলতে, আমার ছেলের কী করে বিয়ে হবে, কে তাকে বিয়ে করবে? তোমার পছন্দ করা পাত্রী রানী দিদি। কিন্তু সেই সময় রানী দিদির সঙ্গে বিয়ে দেওয়া সম্ভব হয়নি, কারণ সময়ের আগে কিছুই হয় না।”

অপরাজিতা (Aparajita Auddy) আরও লেখেন, “আজকে তুমি শরীরের নামক খাঁচায় নেই। তুমি সারা বিশ্বব্যাপী বিরাজমান। তুমি পরমাত্মার সঙ্গে লীন হয়েছ এবং তুমি দেখছ, তোমার মৃত্যুর এক বছর ৮ মাস পর তোমার ছেলে আজ বিবাহিত। তুমি আজ আনন্দে লীন হয়ে গেছ, তুমি শান্তি পেয়েছ যে তোমার ছেলে বিবাহিত এবং তোমার পছন্দ করা পাত্রী তোমার পুত্রবধূ। আমার শান্তি এই যে আমি আমার সব দায়িত্ব পালন করতে পেরেছি।”

আরও পড়ুন: জানেন কোন নায়কের সঙ্গে প্রেম করছেন জল থৈ থৈ ভালোবাসার তোতা? সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ্যে 

পোস্টের শেষ অংশে অপরাজিতা (Aparajita Auddy) লেখেন, “প্রণাম নিও মা, আজ তুমিও যতটা খুশি, তোমার ছেলেও ততটা খুশি। সত্যি সত্যি আনন্দধারা বহিছে ভুবনে। তুমি সবসময় বলতে ‘বেটার লেট দ্যান নেভার’। আজ সেটাই প্রমাণ হল। আর এটাও প্রমাণ হল যে সময়ের আগে কিছু হয় না।” মায়ের উদ্দেশ্যে বড় বার্তা দিয়ে অভিনেত্রী অপরাজিতা তার দাদার বিয়ের নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেছেন। তিনি কীভাবে সেজেছিলেন, সেটাও বাদ দিতে ভুলে যাননি।

Back to top button