বিনামূল্যে স্টার জলসার সরাসরি সম্প্রচার আপনার মুঠোফোনে! জানুন কীভাবে?

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন ধারাবাহিক (New Serial)বাংলা ধারাবাহিক (Bengali Serial) জগতের এক নম্বর প্রতিদ্বন্দ্বী জি বাংলাকে টেক্কা দিতে পুরোদমে জলসায় শুরু হচ্ছে নতুন কয়েকটি ধারাবাহিক। দিনকয়েক আগে শুরু হয়েছে সোনামণি সাহা ও হানি বাফনা অভিনীত ধারাবাহিক ‘শুভ বিবাহ’।

শুভ বিবাহের সম্প্রচারের পরই স্টার জলসার তরফ থেকে ঘোষণা করা হয়, আসছে আরও একগুচ্ছ নতুন ধারাবাহিক। টিআরপির পতন শুরু হলে তরফ বন্ধ হচ্ছে ধারাবাহিক। স্লট ভরাতে আসছে নতুন নতুন ধারাবাহিক। তবে এবার জলসার তরফ থেকে দর্শকদের জন্য আসছে নতুন চমক।

স্টার জলসার দর্শকদের হাতের মুঠোয় তাদের প্রিয় সিরিয়াল। হট স্টার বা অন্য কোনও ওটিটি প্ল্যাটফর্ম নয়, এবার একেবারে বিনামূল্যে মুঠোফোনে নিজেদের প্ৰিয় ধারাবাহিক দেখতে পারবেন জলসার দর্শক। খবর প্রকাশ্যে আসতেই দর্শকদের উচ্ছাস ছিল চোখে পড়ার মতো। প্ৰিয় ধারাবাহিক মোবাইল ফোনে দেখতে তর সইছে না দর্শকদের।

আর টিভি বা ওটিটি নয়, জলসার ধারাবাহিক দেখা যাবে সম্পূর্ণ বিনামূল্যে

প্রসঙ্গত, জলসার নয়া উদ্যোগ সাড়া ফেলেছে দর্শক মহলে। যে কোনও সময়, যে কোনও জায়গায় নিজেদের পছন্দের ধারাবাহিকের যে কোনও পর্ব এবার দর্শকদের হাতের মুঠোয়। এটি কোনও ওটিটি প্ল্যাটফর্ম নয়, লাগবে না কোনও নিবন্ধন মূল্যও।

আরও পড়ুন: বাবার মৃতদেহ রেখে স্কুলে গিয়ে পরীক্ষা দেন! টিফিনে খান হবিষ্যি, অভিনেত্রী পল্লবী শর্মার কষ্টের কথা শুনলে চোখে জল আসবে আপনারও

ভাবছেন কোন ডিজিটাল প্ল্যাটফর্ম? এবার থেকে ইউটিউবে দেখা মিলবে জলসার সব পুরোনো ধারাবাহিকগুলির। সম্পূর্ণ বিনামূল্যে নিখরচায় স্টার জলসার অফিশিয়াল ইউটিউবে দেখা মিলবে দর্শকদের প্ৰিয় ধারাবাহিক।

Back to top button