অনুরাগে একঘেয়েমি! কবে শেষ হবে ইরা নামক নষ্টামির গল্প আর এক হবে সূর্য-দীপা? প্রশ্ন তুলছেন নেটিজেনরা

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। শুরুর পর থেকে চর্চার কেন্দ্রে ছিল এই মেগা। কারণ নায়ক-নায়িকার জটিল সম্পর্কের সমীকরণ। এক হয়েও আলাদা হতে হয় তাদের। কখনও মিশকা, কখনও ইরা অন্তরায় হয়েছে দুজনের মাঝে। পূর্ণতা পায়নি একসঙ্গে থাকা।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, পরিস্থিতির শিকার হয়ে বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে দুজনের। তবে বিচ্ছেদের যন্ত্রণা বুকে নিয়ে বয়ে চললেও একে অপরকে সে মনের কথার জিকর করেনি দুজনের কেউই। তারপর স্মৃতি হারিয়ে ফেলেছে সূর্য। দীপা বা তার মেয়েদের চিনতে পারেনি সে। সূর্যর স্মৃতি ফেরানোর যারপরনাই চেষ্টা করে চলেছে দীপা।

নতুন করে ডাক্তারি পরীক্ষায় ভর্তি করা হয়েছে সূর্যকে। দীপাও সেই কলেজে অ্যাডমিশন নিয়েছে। দুজনে ডাক্তারি পড়তে। দীপা ও সূর্যর মধ্যে গড়ে উঠছে নয়া কেমিস্ট্রি। সম্পর্ক ঘুরে এবার তাদের প্রেম পরিণত হবে কলেজ প্রেমে।

কবে শেষ হবে ইরা নামক নষ্টামির গল্প? প্রশ্ন তুলছেন নেটিজেনরা

ধারাবাহিকপ্রেমী এক নেটিজেন লিখছেন, ‘সাত জন্মে সূর্য ফিরে ফিরে আসবে দীপার কাছে, সে যে রূপেই হোক, যে অবস্থাতেই হোক। আর যদি থাকে সেখানে দীপার অনুরাগের ছোঁয়া তাহলে কীভাবে সূর্যকে ছেড়ে থাকতে পারে সে মায়া তাই আজ দীপার লিস্টে নাম ওঠা অবধি সূর্য-দীপার সাথেই রয়ে গেল। তবে এই সাথে থাকা কেন হয় না পরিপূর্ণ, কবে শেষ হবে ইরা নামক নষ্টামির গল্প?’

আরো পড়ুন: ধর্মযুদ্ধের সেটে হঠাৎই অন্তঃসত্ত্বা শুভশ্রীকে মারতে তেড়ে এসেছিলেন পার্নো! কেন রাজ পত্নীর ওপর রেগে গিয়েছিলেন নায়িকা?

ওই নেটিজেন আরও লিখছেন, ‘যোগ হল সাথে দীপার নতুন প্রেমিক আর কত আসবে সুদীপার জীবনে নতুন সাথি। ইরা যে বুঝে নিল প্রেমিক স্যারের কাহিনি। এবার যে সে নাড়বে সুদীপার মিলনে কলকাঠি। যেই হিরোটার এন্ট্রি হয়েছে, সে যদি ইরার প্রেমে পড়তো ভালো হতো। তা না দীপা প্রেমে পরে গেলো!’

Back to top button