তোমাদের রানীতে আসছে বিরাট চমক! বড় হয়ে যাচ্ছে ছোট্ট দুনি! তার চরিত্রে এবার দেখা মিলবে শ্রীমান পৃথ্বীরাজ খ্যাত নায়িকার

স্টার জলসার (Star Jalsha) সর্বাধিক চর্চিত ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani)। শুরুর পর থেকেই সমালোচনার কেন্দ্রে ছিল ধারাবাহিকের প্লট। বিয়ের আগেই শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিল নায়ক-নায়িকা। ভালোবাসা, মনের মিল এসবের ঊর্ধ্বে গিয়ে শারীরিক সম্পর্ককে ভাল চোখে দেখেননি দর্শকরা।

তারপর প্লট টুইস্টের জেরে একাধিকবার সমালোচনার মুখে পড়েছে তোমাদের রানী। নায়কের চরিত্রের দিকে আঙুল তুলেছে দর্শক। অনুরাগে ছোঁয়ার নায়ক সূর্যের সঙ্গে তুলনা টানা হয়েছে বহুবার। গল্পের ট্র্যাক অনুযায়ী, সূর্যের মতোই দুর্জয়ও সন্তান ও স্ত্রীকে ফেলে প্রাক্তন প্রেমিকার প্রেমে মজেছে। যদিও সবটাই রানীকে দেখানোর জন্য।

এদিকে, বর্তমানে ধারাবাহিকের গল্পে এসেছে একাধিক চমক। ভুল বোঝাবুঝির দরুন আলাদা হয়েছে রানী-দুর্জয়। গল্পের সময়সীমা এগিয়েছে বেশ খানিকটা। বড় হয়েছে দুনি। তবে এই দুনির চরিত্রে কে অভিনয় করছেন? শোনা যাচ্ছে, শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকের মূল নায়িকার দেখা মিলবে দুনির বড়বেলার চরিত্রে।

আরো পড়ুন: চম্পা মাসির খপ্পরে সোনা-রূপা! অভিশপ্ত বাড়ির খোঁজ পেয়েছে দীপা, তবে সোনা-রূপাকে উদ্ধার করতে কতটা সক্ষম হবে নায়িকা?

এ নিয়ে চাপানউতোর চলছিল নেটদুনিয়ায়। সূত্রের খবর, দুনির চরিত্রে অভিনয় করবেন টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী। অভিনেত্রী ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও কাজ করছেন জমিয়ে। বড় দুনির চরিত্রে কে অভিনয় করতে চলেছেন ছোটপর্দায়?

দুনির চরিত্রে অভিনয় করবেন টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী

সমাজমাধ্যমে এক ধারাবাহিকপ্রেমী লিখেছেন ‘তোমাদের রানী’ ধারাবাহিকে শীঘ্রই আসছে সময়ের লিপ। এবার অভিনেত্রী অয়ন্যা চ্যাটার্জিকে দুনির চরিত্রে নিতে চাইছে টেন্ট সিনেমা। দর্শকরা মুখিয়ে ধারাবাহিকের নয়া ট্র্যাকটিকে অয়ন্যা ও অভিকা দুজনে মিলে কতটা জমজমাট করে তোলে।

Back to top button