সূর্যর গাড়ির পিছনে দৌড়াতে গিয়ে আহত দীপা! অনুরাগের ছোঁয়ার আসন্ন দিনে রয়েছে রোমহর্ষক পর্ব

স্টার জলসা (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্পে, সদ্য ইরাকে নিয়ে কলকাতায় এসেছে সূর্য। গ্রামের হেলথ কয়েকটি ডাক্তারি যন্ত্রপাতির প্রয়োজন। যন্ত্রপাতি নিতেই কলকাতার হাসপাতালে এসেছে তারা। তবে ফেরার সময় ঘটে বিপত্তি।

আবহাওয়া খারাপ থাকায় হাইওয়ের রাস্তা বন্ধ হয়ে যায়। অন্যান্য রাস্তায় জল ভর্তি। তাই কোনো মতে রাতের অন্ধকারে গ্রামে ফেরা সম্ভব নয়। তাই সহকর্মী ইরাকে নিয়ে একটি হোটেলে ওঠে সূর্য। দুর্ভাগ্যবশত মাত্র একটি রুম খালি থাকায় সূর্য, ইরাকে এক ঘরে ঘুমোতে হয়। প্রথমে সূর্য রাজি না হলেও, ইরার জাড়িজুড়িতে রাজি হয়ে যায় সূর্য।

সেই রাতে রেড হয় হাইওয়ের ধারের হোটেলে। মধুচক্র চলে ওই হাসপাতালে। ড. সেনগুপ্ত ফেমাস ব্যক্তিত্ব। মধুচক্রের রেডে তাকে পেয়ে হামলে পড়ে মিডিয়া। সূর্যের খবর সম্প্রচারিত হয় প্রতিটি খবরের চ্যানেলে। আর সূর্যকে দেখে তার কাছে ছুটে যায় দীপা। তবে এতদিন পরেও সূর্যের স্বভাবে কোনো পরিবর্তন নেই।

আরো পড়ুন: ঘোষণা হয়ে গেল ইচ্ছে পুতুলের অন্তিম সম্প্রচারের দিন! কবে শেষ হচ্ছে মেঘ-ময়ূরীর গল্প?

ফের অর্জুন দীপাকে কটাক্ষ করে তাদের সম্পর্ককে কাঠগড়ায় দাঁড় করায় সূর্য। রূপার অসুস্থতার কথা সূর্যকে জানাতে পারেনা সূর্য। বদলে সূর্য বলে সে অনেক নিচে নেমে গেছে। তাকে হাইওয়ের ধারের একটি হোটেল থেকে, এক মহিলার সঙ্গে গ্রেফতার করা হয়েছে। অনেক নিচে নেমে গেছে সূর্য। দীপা র তার মেয়েরা যেন তাদের মতো জীবনটা গুছিয়ে নেয়। সূর্যকে নিজের হালে একা ছেড়ে দেয়।।

দীপা বুঝতে পারে তাদের মধ্যে কোথাও একটা ভুল বোঝাবুঝি হয়েছে। রূপার অসুস্থতার কথা জানলে এভাবে মুখ ফিরিয়ে নিতে পারত না সূর্য। সূর্য গাড়িতে উঠে চলে যেতে গেলে তাকে থামাতে গাড়ির পিছনে ছোটে দীপা। তবে ফিরেও তাকায় না সূর্য। রাস্তায় দৌড়াতে দৌড়াতে পড়ে যায় দীপা। এসব কিছু লাইভ দেখানো চলতে থাকে খবরের চ্যানেলগুলিতে।

Back to top button