দিনরাত সবাই ছদ্মবেশ ধরছে! অদ্ভুত পরিবার! শেফ সেজে সেনগুপ্ত বাড়িতে আস্তানা গাড়ল ভিক্টর

Anurager Chhowa Today Episode: আর আলাদা থাকা নয়। এবার একসঙ্গে থাকার চেষ্টায় গোটা সেনগুপ্ত পরিবার। বর্তমানে নায়িকা দীপা তার দুই মেয়েকে নিয়ে আউট হাউসে থাকে। ঊর্মি উৎপল সেজে জয়ের ঘরে। তবে ভিক্টরের জায়গা হচ্ছিল না বাড়িতে। সব মিলিয়ে জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২রা অগস্ট (Anurager Chhowa Today Episode অগস্ট)

তবে আলাদা থেকে ভাল নেই ভিক্টর-তিস্তা। তাদের একসঙ্গে আনার জন্য প্ল্যান করেছে দীপা। সেনগুপ্ত বাড়িতে সে এসেছে শেফের বেশে। ছদ্মবেশ দেখে চিনতে পারেনি তিস্তাও। তাই বাড়ির বুড়ো শেফ তাকে বিয়ে করার কথা বলছে শুনে লন্ডভন্ড করতে শুরু করেছে তিস্তা। জোর ইয়ার্কি জুড়েছে ঊর্মি আর জয়ও।

সেনগুপ্ত বাড়িতে খুশির আবহ চললেও, কলেজে দীপাকে ঘিরে শুরু হয়েছে তুমুল উত্তেজনা। আগেরদিন এনাটমির ক্লাসে দেরি করে ঢোকা ও ক্লাসের মাঝখানে ফের বেরিয়ে যাওয়ার জন্য দীপাকে সাতদিনের জন্য সাসপেন্ড করে স্যার। এদিন ফের ক্লাসে দেরি করে আসে দীপা। স্যারের কাছে ক্ষমা চায়, কিন্তু স্যার নিজের সিদ্ধান্তে অনড়।

তখনই ক্লাসে আসে সপ্তর্ষি স্যার। সে বার বার দীপার হয়ে কথা বলতে থাকেন। স্যারকে বলেন, দীপার মাথার উপর অনেক সমস্যা। তাও কীভাবে নিজের চেষ্টায় পড়াশোনা চালিয়ে যাচ্ছে। বিষয়টিতে হস্তক্ষেপ করে ইরাও। সে এসে বলে, ঋত্বিক যেন দীপাকে আগের দিনের পড়া থেকে প্রশ্ন জিজ্ঞেস করে।

আরো পড়ুন: সুধার বিপদ দেখেই ঝাঁপিয়ে পড়ল তেজ! মনের ক্রোধের আগুন হাত পুড়িয়ে নেভালো নায়ক

একের পর এক প্রশ্নবাণে দীপাকে বিদ্ধ করতে থাকে ঋত্বিক। আর একের পর এক ঠিক উত্তর দিয়ে চলেছে দীপাও। দীপা ক্লাসে না থাকলেও, পড়াশোনা করে এসেছে দেখে খুশি হন স্যার। শেষের প্রশ্নের উত্তর না দিতে পারলেও, ক্লাসে আসার অনুমতি পায় দীপা। আরও একবার নিজের যোগ্যতা প্রমাণ করতে সফল হয় ধারাবাহিকের নায়িকা দীপা।

Back to top button