নতুন সুতোয় বোনা হবে সূর্য-দীপার নতুন জীবনের গল্প, নায়কের কাছাকাছি থাকতে এবার মেডিকেলের পরীক্ষা দেবে দীপা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের নায়িকা দীপার জীবন বারবার অনুপ্রাণিত করেছে দর্শকদের। আবার পুরোদমে নিজের জীবনের গল্প লিখবে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২১শে জুলাই (Anurager Chhowa Today Episode 21th July)

ধারাবাহিকের আজকের পর্বে দেখা মিলবে, সূর্যর স্মৃতি ফেরাতে উঠে পড়ে লেগেছে গোটা পরিবার। মিশকার অন্ধকার ছায়া দূরে সরাতে নতুন রূপে দীপা সূর্যের জীবনে ফিরবে। তাই আরও একবার নতুন করে পড়াশোনা শুরু করবে দীপা। স্কুলে পড়াকালীন সে ছিল তুখোড় ছাত্রী। তবে সৎ মা ও বোনের অত্যাচারের জন্য মাঝ পথেই পড়াশোনায় দাঁড়ি বসাতে হয়।

এই মুহূর্তে নায়িকার একমাত্র লক্ষ্য সূর্যকে সুস্থ্য করে তোলা। আর যতদিন না সূর্যের স্মৃতি ফিরছে, ততদিন সূর্যের জীবনে নতুন করে গল্প লেখা। মিশকার অন্ধকারাছন্ন স্মৃতি ভুলে, নয়া ভূমিকায় সব কিছু শুরু করা। প্রথমে দোচালায় ভুগতে থাকে দীপা। এই বয়সে আধেও তার পক্ষে নতুন করে পড়াশোনা শুরু করা সম্ভব কিনা।

এদিকে, সূর্যকে সুস্থ করে তোলার অন্যতম উপায় তার জীবনের নানা মুহূর্ত নতুন সুতোয় বাঁধা। দীপার সঙ্গে সম্পর্কের তিক্ততা ভুলে, নতুন শুরুর। এতদিন যা যা হয়েছে, সেসবকে দূরে সরিয়ে নয়া উদ্যমে, নতুন ভূমিকায় আবার পড়াশোনা শুরুর সিদ্ধান্ত নেয় দীপা। লাবণ্য সেনগুপ্ত ঠিক করে রাতভর তার এই কন্যাসম বৌমাকে আগে আগলে রাখবে। তাকে পড়াশোনায় সাহায্য করে।

আরো পড়ুন: সুধাকে গাড়ি থেকে বের করে দিল তেজ, বিয়ের পর আর কি অপেক্ষা করছে সুধার জন্য ?

আসন্ন পর্বে দেখা মিলবে, সূর্য মেডিক্যাল কলেজ যাবে। তখন দীপাও কলেজ ছাত্রী সেজে সেখানে আসবে। ফিল্মি কায়দায় দীপা ওড়না ছুঁয়ে যাবে সূর্যকে। তখনই সূর্যের দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেবে দীপা। নায়ক উত্তরে হাত মেলাতে গিয়েও, মেলাবে না। বলবে, ‘আমি সবার সঙ্গে বন্ধুত্ব করি না।’ দীপা কী নতুন সুতোয় তাদের গল্প বুনতে? উত্তর মিলবে অনুরাগের আসন্ন পর্বে।

Back to top button