শ্যামাসুন্দরী মায়ের দর্শন করলেন দিব্যজ্যোতি! টের পেলেন মায়ের উপস্থিতি

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের নায়ক অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। টানা আড়াই বছর ধরে সম্প্রচার চলছে ধারাবাহিকটির। বরাবর দর্শকদের পছন্দের টেলিনায়ক দিব্যজ্যোতি।

জয়ী ধারাবাহিকের হাত ধরে অভিনয়ে জগতে নিজের হাতেখড়ি হয়েছিল অভিনেতার। দিব্যজ্যোতির সমাজমাধ্যমের পাতায় চোখ বোলালেই বোঝা যায়, ঈশ্বরে আস্থা রয়েছে অভিনেতার। মাঝে মাঝেই নানান মন্দির ও ঈশ্বর প্রাঙ্গনে ছবি পোস্ট করেন অভিনেতা। অভিনেতার ঈশ্বরে বিশ্বাস, ভক্তি দেখে মুগ্ধ দর্শকমহল।

শ্যামাসুন্দরী মায়ের মন্দির প্রাঙ্গন থেকেই সরাসরি সাক্ষাৎকার অভিনেতা দিব্যজ্যোতি দত্তর। কী বলছেন অভিনেতা?

দিব্যজ্যোতি এদিন গিয়েছিলেন বাগবাজারের শ্যামাসুন্দরী মায়ের দর্শনে। মন্দির প্রাঙ্গনে পুজো দেওয়ার পাশাপাশি, ভোগ বিতরণ করেন তিনি। এক ভিডিয়োতে বলতে শোনা যায়, ‘মায়ের মুখটা ভাল করে দেখুন, ”পৃথিবীতে এরচেয়ে সুন্দর মুখ আর কোথাও আছে? এখানে মা হাঁটাচলা করেন। এবং আরতি হওয়ার সময় আমার গায়ে কাঁটা দিচ্ছিল।”

শ্যামাসুন্দরীর মন্দিরে মা পূজিত হন পাঁচ বছরের শিশু রূপে। দিব্যজ্যোতি আরও বলেন,”এর আগে আমি অনেক ভিডিয়ো দেখেছি মায়ের। মায়ের পেজ আমি ফলোও করি। বলা হয়, মায়ের কাছে আপনি যা চাইবেন, মা আপনাকে তাই দেবেন। যদি আপনি মাকে বলেন, মা বাড়ি চলুন আমার সঙ্গে। তাও আপনার সঙ্গে যাবে।”

আরও পড়ুন: দামী শাড়ি বা গয়না নয়! ভাত কাপড়ে সম্মান, বিশ্বাস, ভরসা আর ভালোবাসা চেয়ে নিল সুধা! দিতে পারবে তেজ?

বিশ্বাস মানুষের ব্যক্তিগত ব্যাপার। তবে শ্যামাসুন্দরী মন্দিরে আস্তিক, নাস্তিক সকলকে আসার আহ্বান জানিয়েছেন অভিনেতা। তাঁর মতে, ঈশ্বরে বিশ্বাস করা না করার মানুষের ব্যক্তিগত ব্যাপার। নায়কের আর্জি ”আপনারা একবার আসুন। আপনি মায়ের উপস্থিতি টের পাবেন। গায়ে কাঁটা দিয়ে উঠবে আপনার।”

Back to top button