দুর্জয়-রানীর জীবনে বিপর্যয়, তোমাদের রানীর গল্পে আসছে চমকে দেওয়া নতুন মোড়

বর্তমানে স্টার জলসায় (Star Jalsha) সে সমস্ত ধারাবাহিকগুলোর টিআরপি তালিকার স্লটে রাজত্ব করছে তাদের মধ্যে তোমাদের রানী (Tomader Rani) অন্যতম। শুরুর থেকেই ধারাবাহিকের ছক ভাঙা কাহিনী মন ছুঁয়ে গেছিল দর্শকদের।টিআরপিতেও শুরু থেকেই সন্ধ্যে ৬টার স্লটে বাজিমাত করেছে তোমাদের রানী। সন্তান সামলে ডাক্তার হওয়ার জন্য রানীর লড়াইয়ের সাক্ষী থেকেছে গোটা বাংলা।

উল্লেখ্য, ধারাবাহিকের শুরুতেই দেখা গিয়েছিল দেবযানীর বিয়েতে গিয়েই রানীর সঙ্গে দেখা হয়েছিল দুর্জয়ের। সেখানেই গিয়েই রানীর সঙ্গে সম্পর্ক তৈরি হয় দুর্জয়ের। এরপর দেবুর কলকাতায় বৌভাতে গিয়ে রানী আর দুর্জয়ের সম্পর্কে এসে আলাদা চমক। কাছাকাছি এসে রানী দুর্জয়। তবে পরবর্তী সময়ে দেখা যায় রানীর বাবা জোর করে রানীর বিয়ে দেওয়ার চেষ্টা করায় বাড়ি থেকে পালিয়ে এসে দুর্জয়ের কাছেই আশ্রয় খোঁজে রানী। এরপরই এগোতে থাকে গল্প। রানী জন্ম দেয় দুণীর। বিয়ে হয়ে যায় রানী দুর্জয়ের। কিন্তু রানী এবং দুর্জয়কে জীবনে সবচেয়ে বড় শত্রু হয়ে এসে অনিশা এবং পিঙ্কি বৌদি। এরপর আলাদা হয়ে যায় রানীর দুর্জয়ের জীবন।

কি দেখা গেছিল তোমাদের রানীর নতুন প্রোমোতে?

সম্প্রতি ধারাবাহিকের আসন্ন পর্বের কাহিনী নিয়ে স্টার জলসায় পেজে মুক্তি পেয়েছিল নতুন প্রোমো। যেখানে দেখা গেছে গল্প এগিয়ে যাচ্ছে পাঁচ বছর। আলাদা হয়ে গেছে রানী দুর্জয়ের পথ। রানী থাকতে শুরু করেছে পড়েছে আদিত্যর বাড়ি। ডাক্তারের পোশাক পড়ে আদিত্যর কোলে থাকা ছোট দুণীকে আদর করে বেরিয়ে যায় রানী। এদিকে বিদেশে একটি ঘরে ঘুমিয়ে রয়েছে দুর্জয়। অনিশা এসে ঘরের পর্দা সরিয়ে ডাকে দুর্জয়কে। আর জানায় আবার দেশে ফিরবেন তারা। তবে কি আরও একবার একে অপরের সামনে আসবে রানী দুর্জয়।

কেন ডিলিট করা হয় তোমাদের রানীর নতুন প্রোমো?

এই প্রতিটি পর্দায় মুক্তি পাওয়ার পরই শুরু হয়ে যায় সমস্যা। ভিডিওর কমেন্ট বক্স ভরে যায় নেটিজেনদের মন্তব্যতে। যদিও খুব একটা ভালো মন্তব্য দেখা যায়নি সেখানে বরং নেগেটিভ মন্তব্যে ভরে যায় সামাজিক মাধ্যম। তোমাদের রানীর কাহিনীর এরকম পরিণতি মানতে পারেননি অনেকেই। আবার অনেকেই দুর্জয় আর অনিশার কাছাকাছি আসা একেবারেই মানতে নারাজ। অনেকেই এও জানিয়েছেন ধারাবাহিকের এরকম চরম আসলে ধারাবাহিকে দেখবেন না। তারা। এইধরনের নেতিবাচক মন্তব্যের জেরেই প্রোমোটি সম্প্রচারিত করার ঘণ্টা খানেকের মধ্যেই ডিলিট করে দিতে বাধ্য হয় চ্যানেল।

আরও পড়ুনঃ অনুরাগ জমজমাট! ফের বিপাকে দীপা, এবার সেনগুপ্ত পরিবারই ঠেলে দিল বিপদের মুখে! তবে কি উদ্ধার করবে সূর্য? নাকি পাশে দাঁড়াবে অর্জুন?

তবে কি দর্শকদের অনুরোধে পরিবর্তন হচ্ছে ধারাবাহিকের কাহিনী?

তবে কি এবার পরিবর্তন করা হয়েছে ধারাবাহিকের কাহিনী? চার দিন আসে নতুন প্রোমো ডিলিট করার পর আর আসে ধারাবাহিক সংক্রান্ত কোন আপডেট। পর্দায় মুক্তি পায়নি ধারাবাহিকের কোন নতুন প্রোমো। ফলত, এই বিষয়ে জানার জন্যই সম্প্রতি যোগাযোগ করা হয়েছিল ধারাবাহিকের প্রযোজনা সংস্থার সঙ্গে। তারা জানিয়েছেন না এখনও শুট করা হয়নি ধারাবাহিকের কোন নতুন প্রোমো। তবে কি পুরোনো প্রোমো অনুযায়ী চলবে ধারাবাহিকের কাহিনী? হ্যাঁ এরকমটাই শোনা যাচ্ছে প্রযোজনা সংস্থার তরফ থেকে। আগামীকালই শুট হবে দুর্জয়ের বিদেশে চলে যাওয়ার ট্র্যাক। আর রানী থেকে যাবে আদিত্যর বাড়িতে। তারপরই একইভাবে চলবে ধারাবাহিকের কাহিনী। তবে এরকম ট্র্যাকে যে আশাহত হবেন দর্শক সেটা বোঝাই যাচ্ছে।

Back to top button