আঁখির প্রতি দুর্বল হয়ে পড়ছে দেবা, এবার দেবাকে কেন্দ্র করে দুই শালিকের মধ্যে ভুল বোঝাবুঝির শুরু

Dui Shalik New Episode Update : ঝিলিক পাখি সেজে এই মুহূর্তে রয়েছে ছাতাবাড়িতে। অপরদিকে, আঁখি ঝিলিক সেজে উঠেছে বস্তির বাড়িতে। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ও নতুন ধারাবাহিক ‘দুই শালিক’-এ ( Dui Shalik ) বর্তমানে চলছে টান টান উত্তেজনা। ছাতাবাড়ির পরিস্থিতি বদলে চলেছে ক্রমাগত।

দুই শালিক আজকের পর্ব ১৮ই অক্টোবর (Dui Shalik Today এপিসোডে 18th October)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এতদিন প্রিয়রঞ্জনের কড়া শাসনে ভয়ে তটস্থ থাকত গোটা পরিবার। বর্তমানে গৌরবের আগমনের পর ধীরে ধীরে বদলেছে বাড়ির পরিস্থিতি। এখন সকলে সকলের মতো করে ভালো থাকার চেষ্টা করছে। এদিন প্রিয়রঞ্জনের দাদার ঘরে রীতিমতো আসর বসে গানের।

Bengali serial

প্ৰিয়রঞ্জনের দাদা,মা, স্ত্রী, মেয়ে ও আঁখি মিলে মজায় মজায় গান করতে থাকে। তাদের গান শুনে গা রি রি করে ওঠে পিসিমণির। সে সঙ্গে সঙ্গে প্ৰিয়রঞ্জনকে ঘটনাটি জানায়। বোনের কথা শুনে অবাক হয় প্ৰিয়। এদিকে, গৌরব ও নীলিমাও তাকে কিছু না জানিয়ে ঘুরতে গেছে।

গৌরব আসার পর ধীরে ধীরে বদলে যাচর পরিবেশ। সে ভাবতে থাকে ঠিক কতটা সাহস পেয়ে চললে প্রিয়রঞ্জনকে অমান্য করা হয়। এদিকে, বাড়ির সকলের সঙ্গে কৃতদাসের মতো ব্যবহার হয়ে এসেছিল এতদিন। এবার একে একে সে ঘটনার প্রতিবাদ চলছে।

আরও পড়ুনঃ চলে গেলেন অভিনেতা দেবরাজ রায়! পুজো মিটতে না মিটতেই স্বামী হারা অভিনেত্রী অনুরাধা রায়

এদিকে, ঝিলিক ফোন করে আঁখিকে। সে খোঁজ করে দেখতে চায় বস্তিতে সে ভাল আছে কিনা। তাকে কেউ চিনতে পেরেছে কিনা। তখনই তার বাবা ফোন ধরেন। বাবাকে আঁখির কথা জিজ্ঞেস কড়া যাবে না। তাই বলে, আঁখি দেবার সঙ্গে বিরিয়ানি খেতে গেছে। আঁখিকে নিয়ে দেবার মনে তৈরি হচ্ছে উতলা অনুভূতি।

Back to top button