দেবাকে নিয়ে চলছে দুই শালিকের টানাটানি, শেষমেশ কার সঙ্গে এক হবে দেবা? কে হতে চলেছে তার প্রেমিকা?

Dui Shalik New Episode Update : স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ‘দুই শালিক’-এ ( Dui Shalik ) বর্তমানে চলছে টান টান পর্ব। ছাতাবাড়ির পরিস্থিতি বদলে চলেছে ক্রমাগত। প্রিয়রঞ্জনের বিরুদ্ধে যে পরিবার টু শব্দটি করতে পারত না, তারা এখন মুখ খুলছে একে একে।খলনায়কের নাথায় চিন্তার ভাঁজ।

দুই শালিক আজকের পর্ব ১৯ই অক্টোবর (Dui Shalik Today এপিসোডে 19th October)

ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে, ছাতাবাড়িতে ছদ্মবেশে থাকতে শুরু করেছে ঝিলিক। চেহারায় পরিবর্তন না থাকলেও, স্বভাব চরিত্রে আকাশ পাতাল তাদের। তাই রাইমা বা পিসিমণি ফুঁসে উঠছে। কিন্তু ছোবল মারতে পারছিল না। এবার তেতে ওঠে সে।

Dui Shalik, Bengali Serial, Star Jalsha, Dui Shalik Today Episode, Dui Shalik Today Episode 18th October, দুই শালিক আজকের পর্বp ১৮ই অক্টোবর, দুই শালিক আজকের পর্ব, দুই শালিক, বাংলা সিরিয়াল, স্টার জলসা

রাইমা ও পিসিমণিকে জব্দ করার পরিকল্পনা করেছে ঝিলিক। সেই মতো পিসিমণিকেও বেশ ভয় পাইয়ে রেখেছে। তবে রাইমাকে বশ করা মুশকিল। নিজের মুখেই রান্নাঘরে আঁখিরুপী ঝিলিককে নিজের মুখে জানায়। তবে বুদ্ধিমতী রাইমা বুঝতে পারে সে ষড়যন্ত্রের শিকার।

অপরদিকে, বস্তিতে ঝিলিক হয়ে থাকছে আঁখি। এখানে সকলে খুব ভাল। মার খাওয়ার সম্ভবনা নেই। মন খুব ভাল হয়ে যায় আঁখির। দেবার সঙ্গে নয়া কেমিস্ট্রি তৈরি হয়ে চলছে আঁখির। ঝিলিকে সে ছোটবেলা থেকে মেয়েদের মতো আচরণ করতে বলত,আর ঝিলিক বরাবরই গেছো।

আরও পড়ুন: সিরিয়াল পাড়ায় উঠবে ঝড়! নতুন সিরিয়ালে কামব্যাক করছেন ফারহান ইমরোজ

অপরদিকে, শান্ত স্বভাবের ঝিলিকরুপী আঁখিকে ভালো লাগতে শুরু করে দেবার। এবার কি তবে মোড় নেবে মেগার গল্প? দেবার সঙ্গে সম্পর্কে এলে ঝিলিক কি আর আঁখির পাশে থাকবে? নাকি দুই বোনের মধ্যে তৈরি হবে ভুল বোঝাবুঝি।

Back to top button