সিরিয়াল পাড়ায় উঠবে ঝড়! নতুন সিরিয়ালে কামব্যাক করছেন ফারহান ইমরোজ

সিরিয়াল পাড়ায় প্রতিনিয়তই আসছে পরিবর্তনের ঝড়। একদিকে পুরনো সিরিয়ালগুলো বিদায় নিচ্ছে, অন্যদিকে নতুন সিরিয়ালগুলোর প্রোমো একের পর এক প্রকাশ্যে আসছে। গত এক মাসে চারটি সিরিয়াল বন্ধের খবর সামনে এসেছে একটি জনপ্রিয় টিভি -এর পক্ষ থেকে। তারই মাঝে নতুন তিনটি সিরিয়ালের হয়েছে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে তিনটি নতুন সিরিয়ালের প্রোমো—‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’, ‘পুবের ময়না’ এবং ‘মালাবদল’। তবে এখানেই থেমে নেই । শোনা যাচ্ছে, আরও একটি নতুন সিরিয়ালের পরিকল্পনা চলছে। এরই মধ্যে শোনা যাচ্ছে নতুন সিরিয়াল নিয়ে কামব্যাক করতে চলেছেন অভিনেতা ফারহান ইমরোজ (Farhan Imroz)

why actor farhan imrose does not seen in television serials anymore

নতুন সিরিয়ালের জন্য ‘এনআইডিআজ’ -এর সঙ্গে পরিকল্পনা এগিয়ে নিয়ে চলেছে। তাদের চিত্রনাট্য নিয়ে কথাবার্তাও প্রায় চূড়ান্ত হয়ে গেছে। শোনা যাচ্ছে, এই নতুন সিরিয়ালে একজন পুরনো পরিচিত নায়ককে দেখা যাবে। বহুদিন সিরিয়ালের পর্দা থেকে দূরে থাকা অভিনেতা ফারহান ইমরোজকে নিয়ে নাকি আলোচনা চলছে।

এক সময় বহু দর্শকের হৃদয় জয় করেছিলেন তিনি, তবে তারপর আর তার খোঁজ মেলেনি। -এ জায়গা করতে চাইলেও সেভাবে নজর কাড়তে পারেননি তিনি। তবে সত্যি যদি এই নতুন সিরিয়ালে ফারহানের হয়, তাহলে সেটা হবে তার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায়।

কোন সিরিয়ালের হয়ে ফিরছেন ফারহান?

গত কয়েক মাস ধরে সিরিয়ালগুলোর ফলাফল আশানুরূপ নয়। অনেক পুরনো গল্পই দর্শকদের আগ্রহ হারিয়েছে। -এ স্লট হারিয়েছে অনেক জনপ্রিয় সিরিয়াল। তাই পুরনো ধারার পরিবর্তে নতুন গল্পে জোর দিচ্ছে। সেই ধারাবাহিকতায় পুরনো অভিনেতা-অভিনেত্রীদের ফিরিয়ে আনা হচ্ছে নতুনভাবে। -এর মতে, নতুন গল্পের মাধ্যমে দর্শকদের মধ্যে আবারো উৎসাহ ফিরিয়ে আনা সম্ভব হবে।

আরও পড়ুনঃ মত্ত গোটা পরিবার! চোখের সামনে ছেলেমেয়েদের বখে যেতে দেখে কী হতে চলেছে প্রমীলার প্রতিক্রিয়া?

সিরিয়ালের অঙ্গনে আরও একটি বড় পরিবর্তন হলো গত মাসে জি বাংলার -এর পর্দা থেকে একাধিক ধারাবাহিকের বিদায়। ‘কার কাছে কই মনের কথা’, ‘অষ্টমী’, এবং ‘আলোর কোলে’—এই তিনটি সিরিয়াল গত মাসে শেষ হয়েছে। ব্লুজ প্রোডাকশন হাউজের ‘যোগমায়া’র শুটিংও শেষ হয়েছে। জানা গেছে, এই ধারাবাহিকগুলোর শেষ হওয়ার মূল কারণ হলো । নতুন গল্প এবং নতুন সিরিয়ালের জন্য তৈরি হচ্ছে প্রোমো লুক, যা অতি শীঘ্রই সামনে আসবে বলে জানিয়েছে। এই নতুন সিরিয়ালগুলোর প্রোমো শিগগিরই হবে এবং দর্শকদের চমকে দিতে প্রস্তুত রয়েছে।

Back to top button