দেবার সঙ্গে দেখা হতেই বদলে গেল আঁখির জীবন! প্রাণে বাঁচতে ছাতাবাড়ি থেকে পালালো সে, শুরু হবে নতুন সম্পর্ক

Dui Shalik New Episode Update : বারবার আঁখিকে ঝিলিক ভেবে ভুল করছে গৌরব। রাস্তায় গাড়িতে ধাক্কা মারার জন্য গৌরবের থেকে হাজার টাকা নিয়েছে সে। ৫০০ হেডলাইট ও ৫০০ তার সঙ্গে সেলফি তোলার জন্য। তারপরই আঁখির পর্দাফাঁস করার জন্য উঠেপড়ে লাগে গৌরব। স্টার জলসায় ( Star Jalsha ) নতুন ধারাবাহিক ‘দুই শালিক’-এ ( Dui Shalik ) চলছে এমনই ভরপুর উত্তেজনা।

দুই শালিক আজকের পর্ব ৪ঠা অক্টোবর (Dui Shalik Today এপিসোডে 4th October)

এদিনের পর্বে দেখা যায়, বারবার আঁখিকে রাস্তার ঘটনার কথা শিকার করতে বলে গৌরব। আর আঁখিকে দেখে ঝিলিক ভাবে দেবা। তাকে নিয়ে যাওয়ার জন্য ছাতাবাড়িতে ঢুকে পড়ে দেবা। দেবার বন্ধু বস্তিতে গিয়ে খবর দেয় দেবা ও ঝিলিক ছাতাবাড়িতে আটকা পড়েছে। ওরা ধরে ফেললে পুলিশে খবর দিয়ে দিতে পারে।

actor-arkaprovo-roy-and-actress-nandini-dutta-special-interview-about-their-role-in-dui-shalik-serial

এদিকে, বস্তির সকলে এক জোট হচ্ছে। অপরদিকে, দেবা আঁখিকে নিয়েই বেরিয়ে আসছে। তখনই রাস্তার মুখে পড়ে প্রিয়রঞ্জন কাঞ্জিলাল। দেবা আঁখির হাত ধরেছে দেখে সে প্রশ্ন করে কেন দেবা এখানে এসেছে? আর এবাড়ির মেয়ের হাত ধরেই বা বের করে নিয়ে চলেছে কোথায়?

আরও পড়ুনঃ জঙ্গলে বড় বিপদে একলব্য! রাঙামতি কী নিজের তিরন্দাজির কামালে বাঁচাতে পারবে তাকে? 

তারপর আঁখি হাত ছাড়িয়ে বাড়ির ভিতরে চলে যায়। দেবাকে দশ লক্ষ টাকা দেবে শ্রমিক সংগঠনের আন্দোলন বন্ধ করার জন্য। কিন্তু নিজের নীতিবোধ থেকে সরে আসে না। সে নিজেকে বলে, সময় হল তার অধিকার হিসেব সব সুদে আসলে বুঝে নেবে দেবা। তবে আপাতত শ্রমিকদের কথাই বলবে সে। তারপর দেখা যায়, আঁখি ঠাকুরের সামনে বসে কাঁদছে। এভাবে তিলে তিলে বাঁচার চেয়ে নিজেকে একেবারে শেষ করে দিতে চায় আঁখি। ঠাম্মি আঁখির কাতর আর্তি শুনে আর কালবিলম্ব করে না। সোজা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে। এটাই আঁখির একমাত্র বাঁচার পথ।

Back to top button