তোমাদের রানীতে রোমান্টিক পর্ব! মান অভিমান ভুলে রানীকে কাছে টেনে নিল দুর্জয়

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীতে (Tomader Rani) চলছে দুর্জয় ও রানীর মান অভিমানের পালা।ইতিমধ্যেই দুর্জয়ের ডাক্তারির লাইসেন্স বাতিলের দাবিতে করেছেন বোর্ড। শুক্লা এবং দুর্জয় অভিমান করে আছে রানীর ওপর। ইতিমধ্যেই আমরা দেখছে রানীকে দেখতে দুর্জয় এসেছে ঘরে, কিন্তু দরজা ঘুলছে না দেখে বেশ চিন্তায় পড়ে যায় দুর্জয়। কিন্তু রিতম তাকে সান্তনা দিয়ে বলে রানী হয়তো বমি করছে বা বাথরুমে তাই দরজা খুলছে না সেই কথা সুরে রেগে চলে যায় দুর্জয়।

ওদিকে অনিকে বারবার ব্যাংক থেকে ফোন করতে থাকে। অনিক তাদের বুঝিয়ে বলে দেয়। তখন তার স্ত্রী এসে বলে এতগুলো টাকা কি করে জোগাড় করবে সে। তিন লাখ টাকা তো জোগাড় করা সহজ কথা নয়। তখনই অনিক মেজাজ করে তার স্ত্রীকে চলে যেতে বলে। তার স্ত্রী চলে যাওয়ার পর অনিক ভাবতে থাকে কি করা যায় কি করে টাকা পাওয়া যায়।

এরই মধ্যেই বাড়িতে এসে গেছে রানী। রিতম তাকে দেখে যেনও হাফ ছেড়ে বাঁচে। রিতম তাকে জানায় দুর্জয় এবং শুক্লা তার খোঁজ করতে এসেছিল। তারপর রানী তাদের বলে যে সে জুনিয়র ডাক্তার ঋজু ঘোষের বাড়ি গেছিল এবং সেখানে গিয়ে সে কি কি দেখেছে সেকথাও জানায় তাদের। সব শুনে অবাক হয়ে যায় রিতম এবং দেবু। রানী তখন বলে সে সব সত্যি খুঁজে বার করবে। তারপর রানী দেবুকে বলে তার জন্য তেতুলের আচার আনতে, প্রথমে দেবু রাজি না হলেও পরে এনে দেয়। তখনই ঘরে আসে দুর্জয়।

রানীকে এখনও জেগে থাকতে দেখে তার কাছে গিয়ে তার খোঁজ নেয় সে। তাকে চেক করে। এবং বলে সে সুস্থ আছে কিন্তু নিজের ব্যাপারে উল্টো পাল্টা কথা বলতে শুরু করে দুর্জয়। রানী যেই বলে সে একবার ডাক্তার ম্যাডামকে বলবে সেকথা শুনে রেগে যায় দুর্জয়। কিন্তু রিতম তাকে শান্ত করে বলে রানীর খেয়াল রাখতে। ওদিকে দুর্জয়ের ঘর ফাঁকা দেখে অনিক দুর্জয়ের ঘরে ঢুকে যায়। সেখানে গিয়ে রানীর সব গয়না চুরি করে নেয় সে। তখনই দুর্জয়ের ঘরে আলো জ্বলতে দেখে অনিকের স্ত্রী দেখে অনিক রানীর গয়না চুরি করছে। তাহলে কি মনে হয় আপনাদের দুর্জয় কি কাছে টেনে নেবে এবার রানীকে।

Back to top button