দিতিপ্রিয়া, অভিকা বাদ! অনুরাগে বড় সোনা-রূপার ভূমিকায় দেখা মিলতে চলেছে এক সময় পর্দা কাঁপানো টলিপাড়ার জনপ্রিয় দুই অভিনেত্রীর!

স্টার জলসার ( Star Jalsha ) মেগা সিরিয়াল ( Mega Serial ) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa )। এই মুহূর্তে ধারাবাহিকের পর্বে চলছে টান টান উত্তেজনা। বিশেষ সূত্রে জানা গিয়েছে, খুব শীঘ্রই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে আসতে চলেছে আট বছরের লিপ। গল্প পেরিয়ে যাবে বেশ কয়েকটা বছর। আর সেখানেই কিশোরী সোনা-রূপার চরিত্রে ফিরতে চলেছে জনপ্রিয় এই দুই টেলি তারকা। বহুদিন পর পর্দায় কামব্যাক করতে চলেছেন দুই অভিনেত্রী।

শোনা যাচ্ছিল, অনুরাগে সোনা-রূপার চরিত্রে আসতে চলছেন স্টার জলসার ‘তোমাদের রাণী’ ( Tomader Rani ) ধারাবাহিকের নায়িকা অভিকা মালাকার। দিতিপ্রিয়ার নামও উঠে এসেছিল জল্পনায়। অভিকা-দিতিপ্রিয়ার কথা ছিল দুই বোনের চরিত্রে অভিনয়ের কথা ছিল। দিতিপ্রিয়া নাকি প্রোমোও শুট করে ফেলেছিলেন। তবে সব জল্পনা উড়িয়ে, জলসা ও অনুরাগের টিমের তরফ থেকে চমক দর্শকদের জন্য।

অনুরাগে বড় সোনা-রূপার চরিত্রে দেখা যাবে জনপ্রিয় দুই টেলিভিশন অভিনেত্রীকে

তবে শেষ মুহূর্তে, জল্পনা উড়িয়ে ঘোষণা হল সোনা-রূপার চরিত্রে দেখা যাবে ধারাবাহিক জগতের দুই জনপ্রিয় মুখকে। জানা গিয়েছে, কিশোরী সোনার চরিত্রে ফিরতে চলেছেন অভিনেত্রী তিথি বোস ( Tithi Bose ) এবং রূপার চরিত্রে ফিরতে চলেছেন অভিনেত্রী হিয়া দে ( Hiya Dey )।

তিথি ও হিয়া দুজনই টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ। স্টার জলসার ধারাবাহিক ‘মা’ -এ ছোট্ট ঝিলিকের ভূমিকায় অভিনয় করত তিথি। তাঁর চরিত্র এতটাই জনপ্রিয় ছিল যে এখনও দর্শক তাঁকে ঝিলিক ডাকেই চেনেন। বহুদিন পর পর্দায় কামব্যাক করতে চলেছেন তিথি।

আরও পড়ুন: বড়সড় দুর্ঘটনার কবলে মধুমিতা সরকার! অল্পের জন্য রক্ষা পেলেন প্রাণে

অপরদিকে, ছোট্ট রূপার চরিত্রে দেখা যাবে ‘পটল কুমার গানওয়ালা’র হিয়াকে। অনেক ছোটবেলার অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। অনেকদিন পর ধারাবাহিকে কামব্যাক করছেন হিয়া। দুজনই পর্দা থেকে বেশ কিছুদিন দূরে থাকলেও সমাজমাধ্যমে সক্রিয়। ভক্তদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতেন সমাজমাধ্যম ব্যবহার করেই।

Back to top button