বড়সড় দুর্ঘটনার কবলে মধুমিতা সরকার! অল্পের জন্য রক্ষা পেলেন প্রাণে

বড় দুর্ঘটনার মুখে অভিনেত্রী মধুমিতা সরকার ( Madhumita Sarcar )। রক্ষা পেলেন অল্পের জন্য। কোনও রকমে প্রাণে বাঁচলেন অভিনেত্রী। অল্পের জন্য রক্ষা পেয়েছেন বলে মহাদেবের কাছে কৃতজ্ঞ ‘বোঝে না সে বোঝে না’ ( BojheNa Se BojheNa ) খ্যাত নায়িকা। দুর্ঘটনার খবর পাওয়ার পর উদ্বিগ্ন মধুমিতার ভক্তরা। ঠিক কী হয়েছিল মধুমিতার সঙ্গে?

কী হয়েছিল মধুমিতার সঙ্গে?

নিমতলা ঘাটের ভূতনাথ মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় অঘটন ঘটে মধুমিতার সঙ্গে। বড় দুর্ঘটনার কবলে মধুমিতা। গাড়ির চালকের ঠিক পিছনের সিটে বসেছিলেন মধুমিতা। আচমকা মধুমিতাদের গাড়িতে এসে ধাক্কা মারে একটি পণ্যবাহী গাড়ি। ধাক্কা যে দিকে লাগে সেই দিকেই বসেছিলেন অভিনেত্রী।

ধাক্কার জেরে দুমড়ে-মুচড়ে যায় অভিনেত্রীর গাড়ি।অল্পের জন্য রক্ষা পেয়েছেন বলে জানান মধুমিতা। তবে দুর্ঘটনার পরও মন্দিরে গিয়েছিলাম পুজো দেন। সমাজমাধ্যমে নিজেই সেই অভিজ্ঞতার কথা জানান অভিনেত্রী। তাঁর কথায়, ”আমার সঙ্গে মহাদেব আছেন। তাই অল্পের উপর দিয়ে গেল।”

অভিনেত্রী আরও বলেন,’পুজো দিতে যাচ্ছিলাম তখন। প্রিন্সেপ ঘাট থেকে ভূতনাথ মন্দিরের দিকে যেতে গিয়েছিলাম হঠাৎই গাড়িতে এসে ধাক্কা মারে পণ্যবাহী গাড়িটি। ঘটনার পরই ওই গাড়ির চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাঁকে আটকানো হয়। শেষ পর্যন্ত আমিও নেমে পড়ি গাড়ি থেকে। ভিডিয়ো রেকর্ড করি মোবাইলে। এরপর পুলিশ আসে। অন্য একটি গাড়িতে করে আমি পুজো দিতে যাই। তবে ভাল ভাবেই পুজো দিয়েছি।”

দুর্ঘটনা প্রসঙ্গে কী বলছেন অভিনেত্রী মধুমিতা সরকার?

অভিনেত্রী জানান, যে গাড়িটি ধাক্কা দিয়েছিল তা ছিল একটি বিদ্যুৎবণ্টন সংস্থার গাড়ি। প্রসঙ্গত, দিনকয়েক সমাজমাধ্যমে ট্রোল হওয়া নিয়ে মুখ খুলেছিলেন মধুমিতা। এক ভিডিয়ো বার্তায় জানিয়েছিলেন, ঠিক কোন কাজটা করা উচিত, তিনি বুঝে উঠে পারছেন না। পাশাপাশি একাধিক বিষয়ের দিকে আঙুল তুলেছিলেন।

আরও পড়ুন: আস্কারা পেয়ে পেয়ে উচ্ছন্নে গেছে সোন! একমাত্র কড়া শাসন‌ই তাকে সঠিক পথে ফেরাতে পারে তাকে, ফের তার জন্য দূরত্ব বাড়বে সূর্য-দীপার?

মধুমিতার অভিযোগ, বেশি কথা বললে বলা হয় নাটক করছি। আবার ধীরে কথা বললে বলা হয় ন্যাকামি করছি। অভিনেত্রী আরও জানান, পুজো করার ধরন নিয়েও তাঁকে কটাক্ষ করা হয়। মধুমিতার কথায়, “পুজো করলেও বলা হবে নাটক করছি। আমাদের মতো মহিলাদের সব সময় কটাক্ষ করা হবে।”

Back to top button