পর্ণাকে সমন পাঠালো সৃজন! ইঁটের জবাব এবার থান ইঁট দিয়ে দেওয়ার প্রতিজ্ঞা পর্ণার

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের ক্ষেত্রে যে ধারাবাহিকটি সর্বাপেক্ষা দর্শকদের নজর কেড়ে নিয়েছে সেই ধারাবাহিকটির নাম নিম ফুলের মধু (Neem Phooler Madhu) । খুবই অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিকটি বাঙালি দর্শকের নজর কেড়েছে। দর্শকরা ভীষণ রকম ভাবে এই ধারাবাহিকটি দেখতে পছন্দ করছেন। এই মুহূর্তে বাঙালি দর্শকের অন্যতম পছন্দের হট ফেভারিট ধারাবাহিক এটি।

May be an image of 1 person and smiling

আসলে পর্ণা-সৃজনের গল্প দেখতে ভালো লাগছে বাঙালি দর্শকের। আসলে কুটিল শাশুড়ি এবং ভেড়া স্বামীকে কবে পর্ণা জব্দ করবে, তাদের উচিত শাস্তি দেবে সেটাই এখন দেখার অপেক্ষায় বসে রয়েছেন বাঙালি দর্শক। বলাই বাহুল্য এই মুহূর্তে বাঙালি দর্শকের এই ধারাবাহিকটি দেখার প্রতি দারুণ আকর্ষণ রয়েছে।

May be an image of 4 people and people smiling

দর্শকরা এই ধারাবাহিকটি দেখতে এখন ভীষণ রকম ভাবেই পছন্দ করছেন কারণ এই ধারাবাহিকের প্রতিটা পর্বই এখন দারুণ উত্তেজনা বহুল। এই মুহূর্তে সৃজন-পর্ণার বিচ্ছেদ আসন্ন। ঈশা-কৃষ্ণার ষড়যন্ত্রে সৃজন পর্ণাকে ডিভোর্স দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে। নিজের মনের কথা থেকে মায়ের কথা বেশি শুনলে যা হয় আর কি। একেবারে মায়ের আঁচল ধরা এই নায়ককে দেখতে বিরক্ত লাগছে দর্শকদের। আর তাই দর্শকরা চাইছেন এবার যেন সৃজনকে উচিত শিক্ষা দেয় পর্ণা।

May be an image of 6 people

গুটি কয়েক মানুষ ছাড়া দত্ত বাড়ির সবাই সৃজনের বিপক্ষে। সবাই পর্ণাকে সাপোর্ট করছে। কারণ তারা জানে পর্ণা সঠিক কাজ করেছে। এবং একটা ভুল কাজের দিকে এগিয়ে যাচ্ছে সৃজন। ইতিমধ্যেই উকিল ঠিক হয়ে গেছে সৃজন পর্ণার। এই দুজনের উকিল‌ও আবার নাকি একটা সময় স্বামী-স্ত্রী ছিলেন। বর্তমানে ডিভোর্সি। আর তাই এই লড়াইটাকে তারা অনেকটা ব্যক্তিগতভাবে নিয়ে ফেলেছেন।

May be an image of 8 people

উকিলের বুদ্ধিতে সৃজন পর্ণাকে সমন পাঠিয়েছে। একই সঙ্গে উকিল সৃজনকে বলেছে, এই কজন সাক্ষীতে হবে না, আরও অনেক সাক্ষী লাগবে। আর তাই সাক্ষী জোগাড় করতে লেগে পড়েছে সৃজনের মা কৃষ্ণা এবং তার বৌদি মৌমিতা। এমন এমন বাড়িতে গিয়ে তারা সাক্ষী জোগাড় করছে যে বাড়ির সঙ্গে তাদের একেবারেই সম্পর্ক নেই। বলা যায় আদায়- কাঁচকলায় সম্পর্ক। আর তাদের এই কর্মকাণ্ড দেখে ফেলে বর্ষা এবং পর্ণা। বর্ষা পর্ণাকে বলে ইটের জবাব এবার তারা পাটকেল দিয়ে ফেরত দেবে। কিন্তু সেই সময় উপস্থিত দত্তবাড়ির কাজের মেয়ে পর্ণাকে বলেন না পাটকেল দিয়ে নয়, সোজা থান ইঁট দিয়ে জবাব দিতে হবে। এবার নতুন কি পদক্ষেপ নেবে পর্ণা?

Back to top button