দর্শকদের আশঙ্কাই কী তবে ঠিক? টিআরপি নড়বড়ে! তেঁতুলপাতার আগমনে তবে কী এবার বন্ধ হবে তোমাদের রানী?

শেষের মুখে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani)। গত বছর নভেম্বরে শুরু হয়েছিল দুর্জয়-রানীর পথ চলা। শুরু থেকেই সমালোচনার শিকার হয়েছিল এই মেগা। নায়ক-নায়িকা বিবাহের পূর্বে শারীরিক সম্পর্কের বিষয়টি পছন্দ হয়নি দর্শকদের একাংশের। তবে দুর্জয়-রানী বিয়ের পর তাদের সংসারের টানাপড়েন ভাল লাগছিল দর্শকদের।

টিআরপিতেও ভাল ফল করছিল এই মেগা। প্রথম পাঁচে জায়গা করেছিল তোমাদের রানী। যদিও বর্তমানে টিআরপি তালিকার প্রথম পাঁচ থেকে হটেছে এই মেগা। জটিল হয়েছে ধারাবাহিকের গল্প। একে অপরকে ভালোবেসেও জটিলতা গ্রাস করেছে নায়ক-নায়িকার সম্পর্ককে।

ধারাবাবাহিকের গল্প অনুযায়ী, বর্তমানে রানীর উপর অভিমান করে দুর্জয় অনিশার সঙ্গে ইচ্ছে করে ঘনিষ্ঠ হয়ে চলেছে। ফলত, নিজের স্বামীকে অন্য মহিলার সঙ্গে দুচোক্ষে সহ্য করতে পারছে না রানী। দিন দিন বিমুখ হয়ে চলেছে রানী। বর্তমানে পরিবারের সকলে চায় দুর্জয়-রানী ভুল বোঝাবুঝি মিটিয়ে আগের মতো এক হোক।

এতদিন দুর্জয়-রানীর চরম শত্রু পিঙ্কি বৌদিও রানীর দলে। এতদিন অনিশার দলে ভিড়ে রানী ও দুর্জয়কে আলাদা করার যারপরনাই চেষ্টা করে চলেছিল সে। এ প্রসঙ্গে, এক ধারাবাহিকপ্রেমী নেটমাধ্যমে লিখছেন,’রানী মনে হয় শেষ হবে। কারণ পিঙ্কি বউদি ভালো হয়ে গেছে। রানীকে সাহায্য করবে অনিষার বিষয়ে।’

আরও পড়ুন: রোহিত-ফুলকিকে আলাদা করতে মরিয়া হয়ে উঠেছে শালিনী! ফুলকি কি পারবে শালিনীর প্ল্যান বানচাল করতে?

তবে কি দর্শকদের আশঙ্কাই ঠিক? শেষ হতে চলেছে তোমাদের রানী? শত্রুদের মিত্রতে পরিণত করে এক হবে দুর্জয়-রানী? নাকি ঝড়ের আগের শান্ত মুহূর্ত বিরাজমান ট্র্যাকে। শীঘ্রই নয়া মোড় আসতে চলেছে ধারাবাহিকের গল্পে। আর সেই টুইস্টে হু হু করে বাড়বে ধারাবাহিকের টিআরপি। উত্তর মিলবে ধারাবাহিকে।

 

Back to top button