স্বয়ম্ভু ও জগদ্ধাত্রীর ডুয়েল চাল! কাকলি দেবীর খেল খতম, উৎসবের বিয়ের আগেই পর্দা ফাঁস?

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri) যেন ছক্কা হাঁকাচ্ছে। টিআরপি তালিকায় পিছিয়ে পড়লেও মাঠ ছাড়েনি জ্যাস সান্যাল।ধারাবাহিকে এখন জমজমাট পর্ব বিশেষ করে উৎসবের বিয়ের আগে মুখার্জি বাড়িতে যেন তুলকালাম। মালার হাতে উৎসবকে তুলে দিতে ছাদনাতলায় মেহেন্দি। জ্যাস ধরে ফেলল এই বিরাট বড় খেলায় বৈদেহী জানে অনেক কিছুই।

জগদ্ধাত্রী আজকের পর্ব ২৫শে সেপ্টেম্বর | Jagaddhatri Serial Today Episode 25th September

ধারাবাহিকের প্রথমেই দেখা যায়, জগদ্ধাত্রী ধরে ফেলেছে একটা বিরাট বড় খেলা চলছে। মোটেই সাধারণ মেয়ে নয় মালা চ্যাটার্জী। আসল টার্গেট কৌশিকী ও জগদ্ধাত্রী। আর সেই কথাই সে বলে কৌশিকীকে। কৌশিকীও যে এতদিন কিছু বুঝতে পারেনি তা নয়। এই বিরাট বড় খেলায় চন্দ্রবদন, উৎসব মুখার্জী, বৈদেহী মুখার্জী, দিব্যা সেন তো রয়েছেই। আর এইসবের মধ্যে রয়েছে কাকলি দেবী।

jagaddhatri

এদিকে, উৎসবের বিয়ের আগেই কাকলি দেবীর বাড়ি উপহার পৌঁছে দিয়েছিল স্বয়ম্ভু। সেই সময় কেউ তাঁকে চিনতে পারেনি। কিন্তু পরে সুদর্শন এক ড্রাইভারকে নিয়ে সন্দেহ বাড়তে থাকে। দিব্যা সেন ধরতে পারে, খুব সম্ভবত ওই ড্রাইভার হল স্বয়ম্ভু।‌ আর তখনই দিব্যা সরাসরি স্বয়ম্ভুকে ফোন করে। স্বয়ম্ভু একটা ইমপোর্টেড গাড়ি চালিয়েছিল কিনা সেটাই জানতে চায়। দিব্যার আর কথা শুনে হেসে স্বয়ম্ভু বলে, একজন সরকারি চাকরিজীবীর কাছে ইম্পোর্টেড গাড়ি থাকবে কোথা থেকে?

এরপর দেখা যায়, উৎসবের বিয়ের তোড়জোড় হচ্ছে। ‌তার আগে জগদ্ধাত্রী কোনো একটি রিস্ক নেওয়ার কথা বলে। কিন্তু জগদ্ধাত্রী রিস্ক নেবে শুনে তাঁকে জড়িয়ে ধরে স্বয়ম্ভু। কিন্তু জগদ্ধাত্রী বলে, ডিপার্টমেন্টের অফিসার হয়ে তাদের এই ভাবে ভয় পাওয়া উচিত নয়। উৎসবের বিয়ের দিন উৎসবকে সাজিয়ে দেয় মেহেন্দি। ‌উৎসবের দিকে তাকিয়ে বলে, তার বিয়ের দিনও ঠিক এভাবেই সেজেছিল উৎসব। আর সেই সব দিনের কথা মনে পড়ে যাচ্ছে। ‌

আরও পড়ুন: দারুণ খবর! পুজোর আগেই ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত, ভীষণ খুশি ভক্তরা

মেহেন্দির কথা উড়িয়ে দেয় উৎসব। মেহেন্দি তখন বলে, উৎসব তুমি আর কাউকে ঠকিও না। কারণ ঠকে যাওয়ার যন্ত্রণা যে কি, সেটা তুমি বুঝবে না। তাই মালার সঙ্গে সুখে শান্তিতে সংসার করো। এই কথা শুনে উৎসব বলে সংসার করবো বলেই তো বিয়ে করতে রাজি হয়েছি। মেহেন্দি তখন বলে সে উৎসবকে নিয়ে ছাদনাতলায় যাবে। এরপর দেখা যায়, বৈদেহীর ঘরে চলে এসেছে জগদ্ধাত্রী। সে এদিক-ওদিক কথা জিজ্ঞেস করতে থাকে, যাকে মুখার্জি বাড়ির ছোট বউ বানিয়ে নিয়ে আসা হচ্ছে বৈদেহী কি সত্যিই জানেনা সে কে? তাহলে কি এবার ‌কাকলি দেবীর পর্দা ফাঁস হবে? জমজমাট পর্বের অপেক্ষায় দর্শকেরা।‌

Back to top button