দারুণ খবর! পুজোর আগেই ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত, ভীষণ খুশি ভক্তরা

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক কি করে বলবো তোমায় ( Ki kore bolbo tomay ) এর রাধিকা ও তোমার খোলা হাওয়া (Tomar khola hawa )-র ঝিলমিল চরিত্রে অভিনয় করা অভিনেত্রী স্বস্তিকা দত্ত ( Swastika Dutta ) ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ। তারও আগে স্টার জলসার ভজ গোবিন্দ ধারাবাহিকের ডালি চরিত্র করেছিলেন অভিনেত্রী। তবে ভজ গোবিন্দ এবং কি করে বলবো তোমায় ধারাবাহিকটি যতটা জনপ্রিয় হয়ে উঠেছিল সেই তুলনায় তোমার খোলা হাওয়া অনলাইনে জনপ্রিয়তা পেলেও টিআরপিতে বেশ পিছিয়ে পড়ে আর এই ধারাবাহিক শেষ হওয়ার পর অভিনেত্রীকে ছোট পর্দায় আর দেখা যায় নি। তবে সম্প্রতি শোনা যাচ্ছে পুজোর আগেই আবার সিরিয়ালে ফিরছেন তিনি।

উল্লেখ্য, ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করেছেন অভিনেত্রী । এমনকি বেশ কিছু ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গেছে তাকে। তোমার খোলা হওয়ার পর দীর্ঘ সময় দর্শকরা তাকে মেগা ধারাবাহিকে দেখতে না পেয়ে বেশ হতাশ হয়েছিলেন, তবে এইসময় মেগা ধারাবাহিক থেকে সরে এসে তিনি ওয়েব সিরিজের কাজ করছিলেন। সম্প্রতি আবার ছোট পর্দার জগতে ফিরছেন তিনি, তবে এবার স্বস্তিকার ফেরাটা অন্যরকম! কারণ বাংলা নয়, এইবার হিন্দি ধারাবাহিকে দেখা যাবে তাকে।

বলাই বাহুল্য, বড়পর্দার জনপ্রিয় মুখ স্বস্তিকা। অভিমান ছবিতে কাজ করেছেন জিৎ ও শুভশ্রী গাঙ্গুলীর সাথে, আলাপ ছবিতে আবীর চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীর সাথে কাজ করেছেন, আগামীতে মৈনাক ভৌমিকের ছবিতে‌ও দেখা যাবে তাকে। ছোট পর্দা, বড় পর্দার পাশাপাশি বিজ্ঞাপনের কাজও তিনি করেন। দুর্গাপুজোর মরশুমে বেশ কয়েকটি বিজ্ঞাপনে‌ও কাজ করেছেন তিনি। তবে এইবার হিন্দি ধারাবাহিকে কাজ করবেন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। হিন্দি সেই ধারাবাহিকে স্বস্তিকার সঙ্গে থাকবেন ঋত্বিকা সেন ও সোহম মজুমদার। শোনা যাচ্ছে ১০০ এপিসোডের হবে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের শুটিং হবে কলকাতায়।

তবে অভিনেত্রী হিন্দি ধারাবাহিকে ফিরছেন শুনে তার ভক্তরা বেশ খুশি হয়েছেন। তোমার খোলা হাওয়া ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় নিয়মিত তার ভক্তরা তাকে প্রশ্ন করতেন যে আবার কবে তাকে নিয়মিত ভাবে ধারাবাহিকে দেখতে পাবেন তারা?স্বাভাবিকভাবেই এই খবরে তাদের মুখে হাসি ফুটেছে। বাংলা থেকে সরাসরি হিন্দি ধারাবাহিকে তাকে দেখতে পাওয়া যাবে এই বিষয়টা বেশ বড় উপহার তাদের কাছে। তবে হিন্দি সেই ধারাবাহিকের বিষয় নিয়ে এখন‌ও কিছু স্পষ্ট করে বলেন নি অভিনেত্রী।

আরও পড়ুন: ইমনকে টেক্কা দিতে সুধার চমক! আবার কোন কাণ্ড ঘটালো বসু মল্লিক বাড়ির পুত্রবধূ?

তিনি ধীরে ধীরে সবটা প্রকাশ করতে চান। বর্তমানে দুর্গাপুজো নিয়েই মেতে আছেন তিনি, একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী দুর্গাপুজো সম্পর্কে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন,“বহুদিনের ইচ্ছা ছিল নিজের দুর্গাপুজো করব। বাড়িতে যে দুর্গাপুজো করব, সেটা আগে হয়ে ওঠেনি। তাই এবার আমার ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার হয়েই পুজোর আয়োজন করছি। সেই পুজোর প্রতিমা আনার দায়িত্ব নিয়েছি আমি। পুজোর দিনগুলো পরিবার, বন্ধুদের সঙ্গে সেখানেই কাটাব, এটা ভেবেই আনন্দ হচ্ছে।”

Back to top button