জগদ্ধাত্রীতে খুদে গোয়েন্দা কাঁকন! তাঁর স্ক্র্যাপ বুক ধরিয়ে দিল দিব্যা সেনকে!জগদ্ধাত্রীতে ধুন্ধুমার

জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri new episode)। ধারাবাহিকটি কেন্দ্রীয় চরিত্র জ্যাস সান্যাল ওরফে জগদ্ধাত্রী। জ্যাস রূপে লক্ষ্মী গুনে সরস্বতী। মেনন হামলার ভুয়ো কেসে গ্রেফতার করা হয়েছে স্বয়ম্ভুকে। ডিপার্টমেন্টে যার নামডাক, তার এরকম অবস্থা! তা মেনে নিতে পারছেন না দর্শকরাই। এদিকে সন্দেহের মুখে স্বয়ম্ভু।

স্বয়ম্ভুকে ছাড়ানোর জন্য একটা ক্লু সে পেয়েছে। জগদ্ধাত্রী দেখতে পায় বৈদেহী মুখার্জির ফোন থেকেই ওই মেইলটা করা হয়েছিল। জানতে পেরেও সন্দেহ হয় যে বৈদেহী মুখার্জি কি নিজেই এমন করেছে, নাকি কেউ ওনাকে ফাঁসানোর জন্য এমন করছে। এবার স্বয়ম্ভুকে ছাড়ানোর মোক্ষম প্রমাণ পেয়েছে জ্যাস স্যানাল।

Jagadhatri new episode

ধারাবাহিকের (Jagadhatri) আগামী পর্বে দেখা যাচ্ছে, কাঁকনের স্ক্র্যাপ বুক থেকে অনেক কিছুই জানতে পারে জ্যাস স্যানাল । ইমেইল আইডিগুলো জানতে পেরে যায়। কোন মেল আইডি দিয়ে ইমেইল করা হয়েছিল সেটা এখনও জানা যায়নি। আলোচনা করা হচ্ছে, স্ক্র্যাপ বুকের হাতের লেখা কার হতে পারে। কৌশিকী প্রীতিদের ঘর থেকে আরও একটি খাতা নিয়ে আসে, সেখানে লেখা মেইল আইডি লগইন করতে বলে। সেই ইমেল আইডি দিয়েই, মেইল পাঠানো হয়েছে স্বয়ম্ভুকে।

প্রসঙ্গত, জগদ্ধাত্রী বলতে থাকে একটা কেসের রহস্য কত তাড়াতাড়ি সমাধান হয়ে গেল শুধুমাত্র কাঁকনের স্ক্যাপ বুকের জন্য। জগদ্ধাত্রী কাঁকনকে বলে যে তুমি জানো না তুমি কতটা সাহায্য করেছ আমাকে। জগদ্ধাত্রী কৌশিকীকে জানায় দিব্যা সেন পরিবারের ক্ষতি চাইছে। দিব্যা সেন কাকলিকে ফোন করে বলে যে আপনি যে প্রস্তাব দিয়েছেন বৈদেহী মুখার্জিকে তা সে নেবেই। দিব্যা বলেছিল, কৌশিকে অফিস থেকে সরাতে হবে, মুখার্জি পরিবারকে ভাঙতে হবে। ‌এসব কথা রেকর্ড হয়ে গিয়েছে। জগদ্ধাত্রী বলে আপনার ফোন, ল্যাপটপ সব এবার থেকে বন্ধ করে দেওয়া হল। জগদ্ধাত্রীরা স্বয়ম্ভুকে ছাড়িয়ে আনতে যায়।

আরও পড়ুন: বাবা নয়, মায়ের পাশে যীশু কন্যা! জল্পনা বাড়িয়ে বাবাকে আনফলো করলেন কন্যা! তবে কি ভাঙন নিশ্চিত?

উল্লেখ্য,‌ দিব্যা সেনকে ইমেইল আইডিটার কথা বলে গেছে জগদ্ধাত্রী সেই কথা দেবুদাকে বলতে এসে চমকে যায়। এদিকে দেবুদাও নিজের নতুন ফোনটা খুঁজে পাচ্ছে না। দেবু দিব্যাকে ফোন করে বলে জগদ্ধাত্রীকে যাতে ডিপার্টমেন্ট থেকে বের করে দেওয়া হয়, আর দুনিয়া থেকে বের করে দেওয়ার ব্যবস্থা করবে দেবু। জানতে পারে ফোনটা কেনা হয়েছিল দেবুদার নামে। এমনকি ইমেইল রিকভারির জায়গায় দিব্যা সেনের অপর একটি ইমেল দিয়ে রেখেছিল তারা। এবার উচিত শিক্ষা পাবে অপরাধীরা। জগদ্ধাত্রী যখন একবার কথা দিয়েছে সে তার কথা রাখল আসল অপরাধীদের খুঁজে বের করলো। এরপর কি হতে চলেছে জানতে হলে দেখতে হবে জগদ্ধাত্রী ধারাবাহিকটি (Jagadhatri)

Back to top button