‘বাবা একদমই চাননি আমি অভিনয় করি’, জন্মদিনে প্রকাশ্যে হিয়ার সঙ্গে তাঁর বাবার সম্পর্কে অবণতির কারণ! নিজের মুখে জানালেন জীবনের কঠিন কাহিনী!

বাবাকে রুষ্ট করেই নিজের স্বপ্নের দিকে হাত বাড়িয়েছিলেন এই অভিনেত্রী। সাফল্য পেয়েছেন মডেলিং করে। সম্প্রতি তিনি এক জনপ্রিয় সিরিয়ালের নায়িকা। তাঁর বাবা কি মেনে নিলেন মেয়ের ইচ্ছা? কী বললেন অভিনেত্রী? জন্মদিনে অকপট স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ‘গীতা এলএলবি’র (Geeta LLB) নায়িকা হিয়া মুখার্জি (Hiya Mukherjee)।

‘গীতা এলএলবি’ ধারাবাহিকটি টিআরপির তালিকায় ভাল নম্বরই তোলে বরাবর। সেই ধারাবাহিকটিতে মুখ্যমন্ত্রী ভূমিকায় অভিনয় করেন হিয়া মুখোপাধ্যায়। তিনিই ধারাবাহিকের গীতা। এক আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন হিয়া। চরিত্রটি দরিদ্র তবে সৎ। ন্যায়ের পথে থাকা গীতা বেশ ‘টমবয়’ টাইপের এক মেয়ে।

Geeta LLB Hindi remake promo released

বললে বিশ্বাস করা কঠিন হবে, বাস্তব জীবনে নাকি এক্কেবারে ভিন্ন ধরনের এক মেয়ে হিয়া। ১০ বছর ধরে জমিয়ে মডেলিং করেছেন তিনি। এবার অভিনেত্রী হিসেবেও কাজ শুরু করছেন। সম্প্রতি গীতা হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছেন। দর্শকদের ভালবাসা কুড়োচ্ছেন প্রচুর। কিন্তু এই হিয়া গীতার মতো নন। গীতা যতখানি দাপুটে, হিয়া এক্কেবারেই নরম স্বভাবের। জীবনে তাঁর মা অনেকখানি জুড়ে আছেন।

হিয়ার ঠাকুরদা ছিলেন স্বাধীনতা সংগ্রামী। তাঁর বাবা এক গবেষক। সকলে চেয়েছিলেন উচ্চশিক্ষা অর্জন করবেন হিয়া। কিন্তু বাবার স্বপ্নটা যে তাঁর স্বপ্ন ছিল না কোনওদিনই। হিয়া চাইতেন অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে। তাই মেয়ের এই লড়াইয়ে বাবাকে তেমনভাবে পাশে পাননি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, “বাবা চাইতেন আমি সাহিত্য নিয়ে কিংবা পড়াশোনা নিয়ে কিছু করি। কিন্তু বাবার ইচ্ছেটা আমি রাখতে পারিনি। সেটাই আমার বাবার আক্ষেপ।’

আরও পড়ুন: গল্পে আসছে না লিপ! বাধ্য হয়ে অনুরাগের ছোঁয়া ছেড়ে দিলেন প্রধান নায়িকা?

তবে ‘গীতা এলএলবি’ জনপ্রিয় হওয়ার পর থেকে মেয়ের ইচ্ছাকে মেনে নিয়েছেন বাবা। হিয়ার কথায়, “এখন সন্ধ্যা সাড়ে ছটা বাজার অনেক আগে আমার বাবাই টিভি সেটটার সামনে বসে পড়েন। বাবা-মা দু’জনেই চা খেতে-খেতে টিভিতে আমার অনুষ্ঠান দেখেন। এটা আমার কাছে অনেক বড় পাওয়া। কেউ না দেখুক আমার সিরিয়াল, বাবা-মা দেখলেই হবে।’

Back to top button