গল্পে আসছে না লিপ! বাধ্য হয়ে অনুরাগের ছোঁয়া ছেড়ে দিলেন প্রধান নায়িকা?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে চলছে টান টান পর্ব। প্রতি পর্বেই থাকছে ভরপুর উত্তেজনা। অনেক বাঁধা পেরিয়ে এক হয়েছিল সূর্য-দীপা। কিন্তু এবারও অদৃষ্ট সঙ্গ দেয়নি। ফের আলাদা হয়েছে নায়ক-নায়িকা।

তবে এবার শুধু সূর্য-দীপাই নয়। আলাদা হয়েছে সোনা-রূপাও। রূপাকে হারিয়ে ট্রমায় সোনা। সে আর কারোর সঙ্গে কথা বলে না। সূর্যকে কাছে ঘেঁষতে দেয় না। সারাদিন চুপ করে বসে আছে। রূপা বা দীপার নাম শুনলেই দু-চোখ দিয়ে বয়ে যায় জলের ধারা। বাড়ির সকলে তাকে ভুলিয়ে রাখার চেষ্টায় আছে। তবে সব চেষ্টাই বিফলে যাচ্ছে।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Promo, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

অপরদিকে, রূপা সিদ্ধান্ত নিয়েছে সে আর তার বাবার কাছে ফিরবে না। সে চায় বাবা যেন তার এক মেয়েকে নিয়ে সুখে শান্তিতে থাকে। ছোট্ট রূপা তার বাবাকে বলতে শুনেছে ‘আমার একটাই মেয়ে’। এ কথা শুনে মনে ভিতর সিঁদুরে মেঘ জমেছে রূপার।

অনুরাগে বদলে যাচ্ছে সোনা-রূপা

অনুরাগের ছোঁয়ার গল্পে আসছে দশ বছরের লিপ। সময়টা নেহাত কম নয়। তাই বড় হয়ে যাবে সোনা-রূপা। জানা গিয়েছিল, বড় সোনার ভূমিকায় কনফার্ম হয়েছেন অভিনেত্রী সুকন্যা চক্রবর্তী ও বড় রূপার ভূমিকায় কনফার্ম হয়েছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। ইতিমধ্যেই প্রোমোর শুটও শেষ হয়ে যায়।

আরও পড়ুন: অবশেষে চার হাত এক হল সৃজন-পর্ণার! ধারাবাহিকের ট্রাক দেখে খুশি দর্শক!

তবে সূত্রের খবর বলছে, দিতিপ্রিয়া প্রোমো শুট করলেও এখনই আসছে না গল্পে বদল। আপাতত একমাস অনুরাগে চলবে ছোট সোনা-রূপার ট্র্যাক। তারপর নাকি বদল হতে পারে বড় সোনা-রূপার জন্য নির্ধারিত অভিনেতারাও। কারণ নির্ধারিত ডেটের মধ্যে শুটিং শুরু না করলে হাতছাড়া হতে পারে অভিনেত্রীদের ডেট। এখন বড় সোনা-রূপার ভূমিকায় চূড়ান্ত ভাবে কারা অভিনয় করে সেইটাই দেখার।

Back to top button