হুবহু ঋতাভরী চক্রবর্তী! নায়িকার ডুপ্লিকেট সুন্দরীকে পাওয়া গেল খুঁজে! ছবি দেখে তোলপাড় সোশ্যাল মিডিয়া

বাংলা টেলিভিশন দুনিয়া থেকে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর অভিনয়ের সফল পথ চলা শুরু হয়েছিল। এরপর তিনি একের পর এক সিনেমায় নিজের অসামান্য অভিনয় ক্ষমতার জেরে দর্শকদের মন জিতেছেন বারবার। তিনি আপামর বাংলার ক্রাশ। তিনি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

বাংলার ক্রাশ ঋতাভরী

স্কুলে পড়াকালীন‌ই তিনি স্টার জলসার পর্দায় রাজদীপ গুপ্তর বিপরীতে ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে দারুণ অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছিলেন তিনি। ধীরে ধীরে এই অভিনেত্রীর আকাশ ছোঁয়া জনপ্রিয়তা তৈরি হয়। বিভিন্ন সব সফল সিনেমায় তিনি মন ছুঁয়ে ফেলেন দর্শকদের।

শুধুমাত্র অভিনয় দক্ষতা নয়, সৌন্দর্যেও নজরকাড়া তিনি। তিনি বাংলার ক্রাশ! ঋতাভরী চক্রবর্তীর লুকে তার সৌন্দর্যে মজে নেটপাড়া। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ঝড় তোলেন তিনি। তার জীবনে কী চলছে তা জানতে ভীষণ রকম কৌতুহলী নেটিজেনরা।

ঋতাভরীর সঙ্গে হুবহু মুখের মিল এক কার?

আর এবার এর‌ইমধ্যে খোঁজ মিলেছে ঋতাভরী চক্রবর্তীর এক ডুপ্লিকেটের! তিনি মধুলিকা মুখার্জি। পেশায় মডেল, ব্লগার। অনেকেই নাকি তাকে দেখে ঋতাভরী বলে বিভ্রান্ত হয়েছেন।
এই পৃথিবীর সাত জন মানুষকে একই রকমের দেখতে বলে দাবি করা হয়। তবে এক‌ই শহরের বাসিন্দা দুজনকে এক‌ইরকম দেখতে! অবাক কান্ড।‌

আসলে প্রত্যেক মানুষেরই Doppelganger বা Lookalike থাকে। উল্লেখ্য, এই ধরনের মানুষদের মধ্যে জৈবিক সম্পর্ক না থাকলেও এদের চেহারাগত ভীষণ মিল থাকে। অর্থাৎ যাদের দেখে চোখের বিভ্রম হয়। আর ঋতাভরী ও মধুলিকাকে দেখে দর্শকদের সেই চোখের বিভ্রম‌ই হয়েছে

Back to top button