বোনের সংসার বাঁচাতে কোমর বাঁধছে জগদ্ধাত্রী! মালা চ্যাটার্জির পরিচয় সামনে আসতেই পদক্ষেপ জ্যাস সান্যাল

জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। এক ধাঁচের ধারাবাহিক-এর পরিবর্তে জ্যাস সান্যালের গল্প যেন ভিন্ন। আর তাই জি বাংলার জগদ্ধাত্রীর প্রতি সকলের ‌আগ্রহ। এক সময় বেঙ্গল টপার ছিল এই ধারাবাহিক। আর এখন একটু নম্বর কমলেও জনপ্রিয়তায় এতটুকু ঘাটতি হলো না। বর্তমানে জমে উঠেছে মেগা সিরিয়ালটি।

মালা চ্যাটার্জির পরিচয় সামনে এলো!

ধারাবাহিকের গত পর্বে দেখা যায় মালার ব্যাপারে সমানে জানার চেষ্টা করে চলেছে জ্যাস সান্যাল। এদিকে, মেহেন্দিকে ফোন করেছে মালা চ্যাটার্জী। তারপরই মালা চ্যাটার্জি মেহেন্দিকে উৎসব, জ্যাস উৎসবের আগের প্রেমিকা, স্বয়ম্ভু-সহ মুখার্জি বাড়ির সকলের ব্যাপারেই বলতে থাকে। মালার কথাবার্তা শুনে চিন্তায় পড়ে যায় মেহেন্দি। বারবার সে জিজ্ঞাসা করতে থাকে কে এই মালা। কিন্তু মেহেন্দিকে মালা বলে, নিজের সিঁদুর বাঁচানোর জন্য।

ধারাবাহিকে দেখা যায়, অ্যাপের মাধ্যমে মেহেন্দি জানতে পেরেছে যে সিম থেকে ফোন এসেছিল সেটা আসলে উৎসবের। এরপর উৎসব বাড়িতে আসতেই উৎসবের থেকে সিমের ব্যাপারে জিজ্ঞেস করে মেহেন্দি। কিন্তু মেহেন্দির প্রশ্নের উত্তরে শুধু তার সঙ্গে খারাপ ব্যবহার করে যেতে থাকে উৎসব মুখার্জী। এমনকি রাজনাথ, নিজের ছেলেকে তাঁর আচরণ ঠিক করতে বলে।

আরো পড়ুন: ধারাবাহিকপ্রেমীদের জন্য দুসংবাদ! হঠাৎ বন্ধ হচ্ছে জলসার জনপ্রিয় ধারাবাহিক

এরপর রাজনাথ মুখার্জি মেহেন্দির পক্ষ নিয়ে উৎসবকে কড়া ভাষায় জানান, মেহেন্দি যা যা জিজ্ঞাসা করছে তার উত্তর যদি উৎসব না দেয় তাহলে উৎসবকে তিনি বাড়ি থেকে বার করে দেবেন। উৎসবের হয়ে ওকালতি করতে আসেন বৈদেহী। তিনি জানান, তাঁর ছেলের সঙ্গে কোনো অন্যায় তিনি মেনে নেবেন না। এরপরই একে একে চলে আসে পরিবারের বাকিরা।

মেহেন্দির সংসার বাঁচাতে পদক্ষেপ জগদ্ধাত্রীর!

এরপর বৈদেহীকে স্পষ্ট ভাষায় জগদ্ধাত্রী জানায়, উৎসব আসলে মানুষই নয়। কিন্তু জগদ্ধাত্রীর মুখে ছেলের বদনাম শুনে ছেলেকে নিয়ে ঘরে চলে যান বৈদেহী মুখার্জি‌। মেহেন্দির থেকে নম্বর নিয়ে ফোন করে জগদ্ধাত্রী। তবে জগদ্ধাত্রীর ফোন পেয়েও একটুও বিচলিত হয় না মালা চ্যাটার্জি। বলে তাঁর সঙ্গে উৎসবের সঙ্গে সম্পর্ক রয়েছে। উৎসবের সঙ্গে তাঁর বিয়েও হয়ে গেছে। সবটা শুনে চমকে যায় জগদ্ধাত্রী। কিন্তু জগদ্ধাত্রীকে হুমকি দিয়ে মালা পাল্টা বলে, খুব শিগগির সে মুখার্জি বাড়িতে ঝড় নিয়ে আসবে।

Back to top button