রাইয়ের বিয়ের আগেই মুখ বদল! বদলে যাবে প্রধান চরিত্রের মুখ! তবে কি রাইয়ের চরিত্রে আসছে নতুন কেউ?

বাংলা ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে এই মুহূর্তে চর্চার কেন্দ্রে জি বাংলার (Zee Bangla) ‘মিঠিঝোরা’ (Mithijhora)। টিআরপি তালিকার (Trp List) প্রথম পাঁচে মাথা না গলালেও, তিনবোনের গল্প নিয়ে সমাজমাধ্যমে চর্চার অন্ত নেই। ইতিমধ্যেই ধারাবাহিকের মূল নায়িকা রাইপূর্ণাকে নিয়ে ট্রোল হয়েছে নেটমাধ্যমে।

রাইয়ের চরিত্র নিয়ে চলেছে জোর জলঘোলা। শৌর্য্যর ঘাড়ে বোনকে চাপিয়ে নিজে শৌর্য্যর টাকাওয়ালা ভাই অনির্বাণের সঙ্গে সম্পর্কে জড়ায় রাই। এ নিয়ে চলেছে জোর জলঘোলা। এই মুহূর্তে অনির্বাণের সঙ্গে জুটি বাঁধছে রাই। শীঘ্রই রাই ও অনির্বাণের বিয়ে হতে চলেছে। জমে উঠেছে রাইয়ের বিয়ের ট্র্যাকের প্রতিটি এপিসোড।

রাই ও অনির্বাণের বিয়ে মেনে নিয়েছে শৌর্য্য। রাইয়ের বোন নীলু পরিকল্পনা করেছে দুজনের বিয়ে আটকানোর। এসবের মধ্যেই আচমকা মুখ বদল হতে চলেছে ধারাবাহিকে। বাংলা ধারাবাহিকের দুনিয়ায় প্রধান চরিত্রের মুখ বদল বিচ্ছিন্ন ঘটনা নয়। এর আগে একাধিক ধারাবাহিক ‘লাভ আজকাল বিয়ে’, ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ধারাবাহিকে মুখ বদল হয়েছে নায়িকার।

এবার স্টুডিও পাড়া সূত্রে খবর, বদল হতে পারে রাইয়ের দাদা বিক্রমের মুখ বদল। রাইয়ের দাদা বিক্রম চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা অনিরুদ্ধ গুপ্ত। দর্শক মহলে খ্যাতিও অর্জন করেছিলেন অভিনেতা। তবে অজানা কারণে ধারাবাহিক থেকে সরে গিয়েছেন বিক্রম। এবার বিক্রমের জায়গায় আসছে নতুন মুখ।

আরও পড়ুন: ইরার প্ল্যান বানচাল, দীপাকেও অবিশ্বাস লাবণ্যর, ট্রিপ থেকে ফিরে নতুন অবতারে সূর্যর মা!

শোনা যাচ্ছে, রাইয়ের দাদা বিক্রম চরিত্রে অভিনয় করবেন ছোটপর্দার পরিচিত মুখ অভিনেতা সুতীর্থ সাহা। ইতিপূর্বে, কে আপন কে পর, মেঘে ঢাকা তারা, কোনও গোপনে মন ভেসেছে-র মতো একাধিক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। আরও একবার তাঁকে পর্দায় দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শকমহল।

Back to top button