অনুরাগে নয়া ট্র্যাক! মিশকা, ইরা, পৃথার পর গল্পে উদয় দীপার নতুন শত্রুর! প্রাণে মেরে শেষ করতে চায় দীপাকে! কে সে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার অন্যতম হিট মেগা ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে, সূর্যের স্মৃতি ফিরিয়ে আনতে বদ্ধ পরিকর পরিবারের সকলে। এদিকে অসুস্থতার নাটক করে পরিবারের একাংশের বিশ্বাস অর্জন করে ফেলেছে ইরা। কাকীয়া ও পালক চায় শেষ কয়েকটা দিন ইরা সূর্যের সঙ্গে ভাল সময় কাটাক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৪শে জুন (Anurager Chhowa Today Episode 24th June)

এদিকে দীপার চোখে ধুলো দেওয়া দুষ্কর। ইরার রিপোর্ট, ডাক্তারের কথা শুনেও ইরাকে একশো শতাংশ বিশ্বাস করতে পারেনি সে। তাই ইরার প্রেসক্রিপশনের ছবি তুলে ডক্টর স্যানালের সঙ্গে পরামর্শ করতে গিয়েছিল দীপা। ইরার প্রেসক্রিপশন দেখে ডাক্তার যা বললেন, তা ইতিবাচক নয়। তাই এই মুহূর্তে দাঁড়িয়েও, ইরাকে পুরোপুরি বিশ্বাস করা যায় না।

ফেরার সময় দীপার সঙ্গে ঘটে যায় বড় দুর্ঘটনা। একটি গাড়ি ফলো করতে শুরু করে দীপাকে। বুঝতেত পেরে দৌড়াতে শুরু করে নায়িকা, কিন্তু তখনই ধাক্কা দিয়ে রাস্তার পাশে ফেলে দেয় তাকে। ফের একবার ধাক্কা দিতে আসার আগেই চলে আসে তবলা। এপথ ধরে সেনগুপ্ত বাড়িতে আসছিল সে।

নিজের চোখে দীপার অবস্থা দেখে তবলা নেমে আসে গাড়ি থেকে। প্রাথমিক চিকিৎসার পর যে গাড়িটা দীপাকে ধাক্কা দিয়েছিল তার নম্বর নোট করে নেয়। আচমকা কে দীপার উপর আক্রমণ করতে পারে? ইরা বা মিশকা? যদিও মিশকা বর্তমানে জেলে। তার উপর নজর রাখছে পুলিশ ও খোদ তবলা। মিশকার পক্ষে এই মুহূর্তে সম্ভব নয় জেলে বসে কিছু একটা ঘটিয়ে ফেলা।

তবে কি ইরা? কিন্তু ইরাকে পুলিশের হাত থেকে বাঁচিয়ে ছিল দীপা। এই মুহূর্তে দীপা প্রাণে মারা গেলে, সরাসরি সন্দেহ এসে পড়বে ইরার উপর। এত কাঁচা কাজ কি সে করবে? মনে হয় না দীপার। দীপা বুঝতে পারে ইরা বা মিশকা নয়, গল্পে আগমন হয়েছে তার নয়া শত্রুর।

Back to top button