জীবনে চলার পথে হারিয়েছেন প্রিয় বান্ধবীকে, ছেড়ে গেছে প্রেমিক! হাতে নেই কাজ, কেমন আছেন অভিনেত্রী প্রত্যুষা পাল?

টলিপাড়ার একসময়কার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন প্রত্যুষা পাল (Pratyusha Paul)। খুব কম বয়সেই তিনি পা রেখেছিলেন অভিনয়ের জগতে। তবে নিজের অভিনয়ের দক্ষতায় খুব শীঘ্রই তিনি জয় করে নিয়েছিলেন দর্শকদের মন। তবু মনে রেখো, রেশম ঝাঁপি, জয় কালী কলকাত্তাওয়ালি, গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে, এসো মা লক্ষ্মী ধারাবাহিকে তার অভিনয় খুব পছন্দ করিয়েছিলেন দর্শকদের।

তবে জীবনের রাস্তা মসৃণ ছিল না কখনও। নানা ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়েই তিনি কাটিয়েছেন নিজের জীবন। চলার পথে হারিয়েছেন প্রিয় বান্ধবীকে। হ্যাঁ আপনারা অনেকেই হয়ত জানেন না অভিনেত্রী পল্লবী দে ছিলেন প্রত্যুষার খুব কাছের বান্ধবী। বান্ধবীর অকালপ্রয়াণে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন প্রত্যুষা। এছাড়াও সম্প্রতি তিনি হারিয়েছেন নিজের প্রিয় পোষ্য টিটোকে। নিজের চেষ্টা করেন হাতে আসছে না পছন্দ মতো কাজ। বর্তমানে কেমন আছেন অভিনেত্রী?

একসময় চরম ব্যস্ততার মধ্যে কাটিয়েছেন জীবনে, কেন পর্দায় ফিরছেন না প্রত্যুষা পাল?

যদিও পর্দা থেকে এতদিন দূরে থাকলে কমেনি অভিনেত্রীর জনপ্রিয়তা। সম্প্রতি অভিনেত্রীর সাক্ষাৎকার নিতে গিয়েছিল একটি সংবাদ মাধ্যম। সেখানেই নিজের বর্তমান জীবন নিয়ে মুখ খুলছেন অভিনেত্রী। কাজের বিষয় নিয়ে অভিনেত্রীর জানিয়েছেন “কথা হচ্ছে আমি আমার মতো করে চেষ্টা করে যাচ্ছি কিন্তু কনভাবে সেটা ক্লিক করছে না। যেমনটা হয় সময় খারাপ হলে। তবে আমি অভিনয় ছেড়ে অন্য কোথাও যাবো না। ছেড়ে চলে যেতে ১ মিনিট লাগে কিন্তু আমি চাই সবাই আমাকে অভিনেত্রী প্রত্যুষা বলেই চিকুন। আমি এখন ধৈর্য নিয়ে বসে আছি। তবে আমি ওটিটি, সিরিয়াল, সিনেমা যেটাতেই সুযোগ পাবো কাজ করব। আমার সিনেমাতেও হয়ে পড়ে আছে কিন্তু এমন সময় খারাপ গে রিলিজ হচ্ছে না কোথাও।”

প্রিয় বান্ধবীকে হারানো, পোষ্যের মৃত্যু, বর্তমানে কেমন আছেন অভিনেত্রী প্রত্যুষা পাল

অভিনেত্রী কথায় “এখনও আমি মেন্টালি আনস্টেবেল। তবে নিজেকে সামলানোর চেষ্টা করছি। এতসব কিছুর মধ্যে আমি এটা বুঝে গেছে যে জীবনে কিছুই চিরজীবন থাকবে না। আমি এখন একধাক্কায় অনেক বড় হয়ে গেছি। নিজের সঙ্গে সময় কাটাচ্ছি। এমন কোন যে নেগেটিভ চিন্তা মাথায় আসে না। আসে, সেটা নিয়ে ভাবিও কিন্তু এটাও ভাবি আমাকেই রাস্তা বের করতে হবে। আমায় কোন ডাক্তারও সাহায্য করতে পারবে না যদি আমি নিজে নিজেকে সাহায্য না করি। আমি এখন মানুষ চিনতে শিখে গেছি। এখন আমায় ঠকানো আগের থেকে অনেক কঠিন।”

আরও পড়ুন: একদিকে স্রোত-সার্থকের প্রেম, অন্যদিকে রাইয়ের প্রতি অনির্বাণের অনুরাগ! মিঠিঝোরায় আসছে ডবল ধামাকা পর্ব! মিস করবেন না

জীবনের কঠিন পরিস্থিতে পাশে দাঁড়িয়েছেন মা, ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী প্রত্যুষা পাল

“আমার খারাপ আমার কিছু ভক্তরা আমার পাশে ছিল। তাদের সকলের সঙ্গে আমার নিয়মিত কথা হয়। ওরা সবটা জানে। আমার যে কোন গিফট পাঠায়, চিঠি লেখে। তবে আমার মা আমার বেস্ট ফ্রেন্ড। মা আমায় বলেছে আমি যা করতে চাই করতে পারি। যদি অভিনয়ে না থাকি তাহলে নয়তো সিনেমাটোগ্রাফার হব। সেটার পড়াশোনাও শুরু করব। তবে আমি মনে করিনা আমি বিশাল কিছু হতে পেরেছি। আমায় এখনও রাস্তায় দাঁড়িয়ে লোকে ফুচকা খেতে দেখতে পারে, কারণ আমি এরকমই। আজ রাজা রাত পোহালেই সে ভিখারী হয়ে যেতে পারে তাই অহংকার করা উচিত নয়। তবে এখনো সবাই আমায় যেভাবে ভালোবাসছেন, আমার সহকর্মী, চ্যানেল সকলকে ধন্যবাদ। আমি আবার খুব শীঘ্রই পর্দায় ফিরব।” জানিয়েছেন অভিনেত্রী প্রত্যুষা পাল।

Back to top button