জুতোর আঠা সুইটির হাতে দিয়ে সুইটিকে জব্দ করল পর্ণা! নিম ফুলের মধুতে বিরাট চমক

Neem Phooler Madhu Today Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। পর্ণার তার কাটা বুদ্ধি পর্দায় ভীষণ উপভোগ করছেন দর্শকরা। প্রতি সপ্তাহেই ধারাবাহিকের নতুন নতুন চমকের কারণে দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের টিআরপি। বেশ কয়েক সপ্তাহ ধরেই ধারাবাহিকটি রয়েছে টিআরপি তালিকার শীর্ষে।

সম্প্রতি ধারাবাহিকে এসেছে দারুণ চমক। মৌমিতা ধাক্কা দেওয়ার ফলে স্মৃতিশক্তি হারিয়েছে পর্ণা। সৃজন সহ দত্ত বাড়ির কাউকেই চিনতে পারছে না সে। আর তারই সুযোগ নিয়ে সৃজনকে নিজের স্বামী বলে দাবি করছে সুইটি। এদিকে পর্ণা দাদা বলে ডাকতে শুরু করে সৃজনকে। পর্ণা সুইটির কথা বিশ্বাস করে নিলেও চন্দন, রুচিরা আর সৃজনের ইতিমধ্যেই পর্ণাকে জানিয়ে দিয়েছে সুইটি কেমন মেয়ে। তবে সুইটির কর্মকান্ডে বিরক্ত হয়ে গিয়ে সুইটির ঘরের ফ্যানের মাথায় আদা দিয়ে দেয় চয়ন।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৫ মে (Neem Phooler Madhu Today Episode 25 May)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে স্নান সেরে এসে ফ্যান চালানোর পরই সুইটির মাথায় পড়ে যায় আটা তেলে বেগুনে জ্বলে ওঠে সুইটি। বাইরে পুঁটিকে খেলতে দেখে সে ভেবে নেয় এই কান্ডটা পুঁটি ঘটিয়েছেন। তাই টানতে টানতে পুঁটিকে ঘরে নিয়ে এসে মারতে ওঠে সুইটি। কিন্তু পুঁটিকে বাঁচিয়ে দেয় পর্ণা। সুইটি কান্ড দেখে তার কেটে যায় পর্ণার। সে সুইটিকে বলে এবার নিজের। কুকর্মের জন্য শাস্তি পেতে হবে সুইটিকে। এই বলেই সুইটিকে টানতে টানতে নিজে নিয়ে আসে পর্ণা।

জুতোর আঠা দিয়ে সুইটির হাত জুড়ে দিল পর্ণা

পর্ণার এরকম রূপে দেখে ভয় পেয়ে যায় মৌমিতা আর অয়ন। কৃষ্ণা পর্ণাকে বাধা দিতে গেলেও কোন বারণ শোনেনি পর্ণা। মুচির কাছ থেকে জুতোর আঠা নিয়ে সুইটির হাত জুড়ে দেয় পর্ণা। পর্ণা সুইটিকে বলে যেভাবে আজ সে পুঁটিকে মারতে উঠেছিল সেইভাবেই এখন হাত জোর করে দাঁড়িয়ে থাকবে সে। পর্ণা কান্ড দেখে রীতিমতো ভয় পেয়ে যায় সুইটি। সে ভাবতে থাকে এবার সে কি করবে। এরপর সুইটির যাবতীয় কাজকর্ম করতে থাকে মৌমিতা।

আরও পড়ুন: অকৃতজ্ঞ মেহেন্দি! চোখের সামনেই উৎসব মুখার্জিকে বাঁচাল জগদ্ধাত্রী! তবুও ভুল বুঝল কুটনি বোন

অয়নের ফোন থেকে বাধ্য হয়ে সুইটি ফোন করে ঈশাকে। সুইটি কথা শুনে ঈশার সন্দেহ হয় যে পর্ণা আরও স্মৃতিভ্রম হয়েছে কিনা। এরপর একটি প্ল্যান সুইটিকে বলে দেয় ঈশা। প্ল্যানটা শুনে সুইটি ভাবে এবার সে পুঁটিকে জব্দ করবেন। এদিকে রাত্রি বেলায় বেরিয়ে সকলের জন্য জুতো মজা কিনে নিয়ে আসে পর্ণা। এরপর সুইটির অনুরোধে এবং জেঠুর বলাতে গরম জল সুইটি হাতে দিয়ে হাত ছাড়িয়ে দেয় সুইটির। পরেরদিন সকালে সকলে তৈরি হয়ে নিজে আসার পর চলে আসে মৌমিতা অয়নও। আর পুঁটিকে দেখে সুইটি ভাবে এবার সে পুঁটিকে শায়েস্তা করবেই।

 

Back to top button