টান টান উত্তেজনা রাঙামতিতে! একলব্যকে বাঁচাতে গিয়ে মা’রা যাবে রাঙার বাবা! মা ম’রা মেয়ের মুখ চেয়ে তাকে কি শহরে নিয়ে যাবে টিচার দিদিমণি?

Rangamoti Tirandaj Today Episode: স্টার জলসার ( Star Jalsha ) নতুন ধারাবাহিক ( New Serial ) ‘রাঙামতি তিরন্দাজ’ ( Rangamoti Tirandaj )। প্রথম পর্ব থেকেই তিরন্দাজি দেখিয়ে দর্শকদের নজর কেড়েছিল ধারাবাহিকের নায়িকা রাঙামতি। এই মুহূর্তে জমে উঠেছে গল্প।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ৩রা অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 3rd October)

এদিন গল্পের শুরুতে দেখা যায়, টিচার দিদিমণির সংবর্ধনার অনুষ্ঠান শেষ হয়েছে। রাতটা কুসুমপুরেই কাটাবে বলে ঠিক করেছে পরিবারের সকলে। তাই পোলাও, দিশি মুরগির মাংস রেঁধেছে রাঙা ও তার বাবা। রাতে খাবারের সময় সকলকে ঘর থেকে ডেকে আনে সে।

Bengali serial

এদিকে, একলব্য অনেক চেষ্টা করে ফোনে ধরতে পেরেছে তার প্রেমিকা আহেরিকে। আহেরি পেশায় বিমান সেবিকা। তারা একসঙ্গে কাজ করে। একলব্য কথা দিয়েছিল সে রাতে খাবার টেবিলে তাদের সম্পর্কের কথা বাড়ির লোককে জানাবে। কথামতো খাবার টেবিলে বসে আহেরির কথা যখনই বলবে, তখন বড় বৌদি হুলস্থূল শুরু করে। বলে রাঙামতি ও তার বাবাকে পোলাও-মাংস কেন দেওয়া হচ্ছে? তারা কাজের লোক। তাদের পেটে যা সয় তাই দেওয়া উচিত।

এই বলে রাঙামতি ও তার বাবার প্লেটে দিয়ে দেয় ভাত আর ডাল। তাদের নিচে খেতে বসতে দেওয়া হয়। এই ঘটনার তীব্র প্রতিবাদ করে একলব্য। বৌদিকে একচোট কথা শুনিয়ে দেয় সে। রাঙামতিদের নিজেদের খাবার পরিবেশন করে, বসার জন্য দেয় চেয়ার। তখনই বড় বৌদি রেগে অন্য ঘরে চলে যায়। বৌদির সঙ্গে বরদাকে যেতে বলে শ্বশুরমশাই।

আরও পড়ুনঃ হটস্টারে ২ নম্বর পজিশনে উঠে এসেছে দুই শালিক। অনুরাগের পরেই! কামাল নয়া ধারাবাহিকের

তারপরই আহেরির কথা তোলে একলব্য। জানায়, আহেরি এই মুহূর্তে বিয়ের জন্য প্রস্তুত নয়। তাই বিয়ের সিদ্ধান্ত নেওয়ার আগে লিভ-ইন সম্পর্কে থাকতে চায় তারা। একথা শুনে থমকে যায় সকলে। সেদিনের মতো কথার বলা চুকেবুকে যায়। তারপরই দেখা যায়, জঙ্গলে ঘুরতে ঘুরতে বোমায় পা পড়বে ছোটবাবুর অর্থাৎ একলব্যের। তাকে বাঁচাতে গিয়ে মারা যাবে রাঙার বাবা।

Back to top button