মুখোমুখি সূর্য-রূপা! অভিমানে বাবাকে চিনতে অস্বীকার করল মেয়ে! অনুরাগে টান টান পর্ব

Anurager Chhowa Today Episode: জমে গেছে স্টার জলসার (Star Jalsha) মেগা সিরিয়াল (Mega Serial) ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) গল্প। স্বাভাবিক ছন্দে ফিরছে গল্পের নায়ক সূর্যের জীবন। সোনাও ধীরে ধীরে স্বাভাবিক হওয়ার চেষ্টায় আছে। তবে স্ত্রী ও সন্তানের খোঁজ জারি রেখেছে সে। একজন ডাক্তারের জন্য এই গুরুত্বপূর্ণ সময়টা কর্তৃব্যনিষ্ঠ থাকা অত্যন্ত জরুরি।

কত মানুষ বানে ভেসে গেছে। কত মানুষের বন্যায় ক্ষয়ক্ষতি হয়েছে। এই মুহূর্তে সূর্যের উচিত ডাক্তার হিসেবে তাদের পাশে দাঁড়ানো। সে ব্যক্তিগত জীবনে যাই হয়ে যাক না কেন! তাই সূর্য সিদ্ধান্ত নেয় এবার কর্মক্ষেত্রে ফিরবে। দীপা এই মুহূর্তে সূর্যের পাশে থাকলে তাকে এই কথা বলতো। ভরপুর উত্তেজনায় এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 5th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ৫ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৭ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 7th September)

ফান্টুসের বাড়িতে থাকতে শুরু করেছে রূপা। লাট্টুকে নিজের ভাইয়ের মতো ভালোবাসে সে। এদিন রূপা আর লাট্টু ফান্টুসের সঙ্গে মাছ ধরতে যায়। ছিপে ওঠে দীপার শাড়ির টুকরো। তখনই কেঁদে ফেলে রূপা। তবে কি রূপার মা আর বেঁচে নেই? যদিও ফান্টুস ডুব সাঁতার দিয়েও কারোর দেহ খুঁজে পায় না।

তারপরই বিন্নি এসে জানায় গ্রামের স্কুলে ডাক্তার এসেছে। ফ্রিতে ভিটামিন দেবে। ফান্টুস রূপাকে ডাক্তার দেখাতে নিয়ে যায়। তখনই রূপা দেখে সূর্যই গ্রামে এসেছে। কিছুতেই বাবার সামনে যাবে না সে। এখনও তার বাবার কথা কানে বাজছে। কিছুতেই সেনগুপ্ত বাড়ির নতুন দৃশ্য সে ভুলতে পারছে না। জমে জমেছে অভিমানের পাহাড়।

আরও পড়ুনঃ তিলোত্তমার বিচার চাই! দেবীপক্ষের প্রারম্ভে ফের পথে নামবেন জনতা? মহালয়ার ‘ভোর দখল’-এর ডাক রাজ্যবাসীর

এদিকে সূর্য হাসপাতালে নথিভুক্ত রূপার নাম দেখেই চমকে ওঠে। কিন্তু নামের পাশে কোনও পদবি লেখা নেই। সূর্য হন্যে হয়ে রূপাকে খুঁজতেই শুরু করলে রূপা লুকিয়ে যায়। ফান্টুস দীপাকে নিজের মেয়ে বলে পরিচয় দেয়। তখনই সূর্য ভেঙে পড়ে। তবে নিজের গলার স্টেথো দিয়ে বলে, সে যেন এটা তার মেয়েকে দেয়। কারণ ডাক্তারবাবুর মেয়ের নামও রূপা, ফান্টুসের মেয়ের নামও রূপা। আর দুজনেই ডাক্তার হাতে চায়।

Back to top button