স্টার জলসায় আসছে ‘IAS সত্যা’! জুটি বাঁধছেন রাহুল-শ্যামোপ্তি! আগামী সপ্তাহে আসছে প্রোমো

বিগত এক মাসের মধ্যে টেলিভিশনে এসেছে বেশ কিছু নতুন ধারাবাহিক। যার মধ্যে জি বাংলা (Zee Bangla)স্টার জলসায় (Star Jalsha) নতুন মেগার ঘনঘটা। এবার দর্শকদের চমকে দিয়ে নতুন মেগা নিয়ে ফিরছেন ‘পাইস হোটেলের’ শঙ্কর। তিনি জুটি বাঁধছেন ‘গুড্ডি’ খ্যাত অভিনেত্রী শ্যামোপ্তি মুদলির (Shyamoupti Mudly) সঙ্গে। অভিনেতা রাহুলের (Rahul Mazumder) নতুন ধারাবাহিক আসছে স্টার জলসায়।

স্টার জলসায় আসছে ব্লুজের নতুন মেগা!

ইতোমধ্যে স্টার জলসায় শুরু হয়েছে ‘শুভ বিবাহ’ ধারাবাহিকটি। হানি বাফনা ও সোনামণি সাহার এই মেগা বেশ পছন্দ করছেন সকলে। ‌অন্য দিকে, সদ্য প্রকাশ পেয়েছে অপর একটি ধারাবাহিকের প্রোমো ‘তেঁতুলপাতা’ নামে নতুন ধারাবাহিক আসছে খুব শীঘ্রই। ‌জানা যাচ্ছে, জলসার এই মেগার হাত ধরে টেলিভিশনে ফিরবেন অভিনেতা গৌরব চ্যাটার্জী।

তবে ‘তেঁতুলপাতা’-র পর আরও একটি নতুন মেগা আনছে স্টার জলসা। আর সেখানেই নাকি জুটিতে দেখা যাবে ‘হরগৌরী পাইস হোটেল’ অভিনেতা রাহুল মজুমদার ও অভিনেত্রী শ্যামোপ্তি মুদলিকে। জানা যাচ্ছে, প্রাথমিকভাবে ধারাবাহিকের নাম ঠিক হয়েছে ‘IAS সত্যা’। ব্লুজ প্রোডাকশন হাউজ
এর তরফে নতুন মেগার আত্মপ্রকাশ হতে চলেছে।

জুটি বাঁধবেন রাহুল-শ্যামোপ্তি!

কিছুদিন আগেই হঠাৎ ‘হরগৌরী পাইস হোটেল’ থেকে সরে আসেন অভিনেতা রাহুল মজুমদার। যার কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, মেগার গল্প অনুসারে বয়স্ক অভিনেতার চরিত্রে তিনি অভিনয় করতে চাইছেন না। আর তাই আগের ধারাবাহিক ছেড়ে নতুন ধারাবাহিকের নায়ক হতে চলেছেন রাহুল। অন্যদিকে, অনেকদিন পর ফের কাম ব্যাক করতে চলেছেন শ্যামোপ্তি।‌ এর আগে তাঁকে দেখা গিয়েছিল ‘গুড্ডি’ ধারাবাহিকে।

আরও পড়ুন: পর্দার আদর্শ মা, তবে বাস্তবে পাননি মাতৃত্বের অনুভূতি! ২৬ বছরের সুখী দাম্পত্যেও সন্তানহারা অপরাজিতা আঢ্য

শোনা যাচ্ছে, আগামী সপ্তাহে ধারাবাহিকের প্রোমো প্রকাশ করবে চ্যানেল। ইতোমধ্যে শুরু হয়ে গিয়েছে শুটিং। ‌তবে কবে থেকে শুরু হবে এই ধারাবাহিক, আর ‘IAS সত্যা’-কে জায়গা দিতে শেষ হবে কোন ধারাবাহিক? এইসব নিয়ে আলোচনা চলছে। খুব শীঘ্রই অপেক্ষার অবসান ঘটিয়ে সমস্ত তথ্য প্রকাশ করবে স্টার জলসা।

Back to top button