ডাক্তার হওয়া তো হাতের মোয়া! সূর্যকে পেতে পড়াশুনা ছেড়ে দেওয়া দীপাও এবার হবে ডাক্তার! কটাক্ষ ছুঁড়ছেন নেটিজেন  

Anurager Chhowa Today Episode: জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একের পর এক চমক এসে চলেছে ধারাবাহিকের প্রতিটি পর্বে। টান টান উত্তেজনায় ভরপুর পর্বগুলি টেক্কা দিয়ে স্লট লিড করে চলেছে টানা কয়েক সপ্তাহ। বর্তমানে ধারাবাহিকের গল্পে চলছে ইরার ট্র্যাক।

ধারাবাহিকের নায়িকা দীপার জীবন বারবার অনুপ্রাণিত করেছে দর্শকদের। আবার পুরোদমে নিজের জীবনের গল্প লিখবে সে। সূর্যর স্মৃতি ফেরাতে উঠে পড়ে লেগেছে গোটা পরিবার। মিশকার অন্ধকার ছায়া দূরে সরাতে নতুন রূপে দীপা সূর্যের জীবনে ফিরবে।

 আরও একবার নতুন করে পড়াশোনা শুরু করবে দীপা। স্কুলে পড়াকালীন সে ছিল তুখোড় ছাত্রী। তবে সৎ মা ও বোনের অত্যাচারের জন্য মাঝ পথেই পড়াশোনায় দাঁড়ি বসাতে হয়। এই মুহূর্তে নায়িকার একমাত্র লক্ষ্য সূর্যকে সুস্থ করে তোলা। আর যতদিন না সূর্যের স্মৃতি ফিরছে, ততদিন সূর্যের জীবনে নতুন করে গল্প লেখা।

নেটিজেনরা কে কী বলছেন?

দীপার নতুন জীবনের শুরু করার উদ্যম দেখে, নেটমাধ্যমে ট্রোলের শিকার হয়েছে দীপা। নেটিজেনরা লিখছেন, ‘দীপা এবার ডাক্তার হবে। একমাসের মধ্যেই ডাক্তার হয়ে যেতে দেখবো দীপাকে। রাইটিং টিম বদল হওয়াতেই এত গাঁ*জা।’

তবে ক্রমে জটিল থেকে জটিলতর হয়ে উঠছে পরিস্থিতি। সূর্যের জীবনে চলছে হালকা দোলাচালে। দীপা ও সূর্যের মধ্যে নয়া কেমিস্ট্রির সূত্রপাত হতে চলেছে। এদিকে গল্পে এন্ট্রি নিতে চলেছে ইরা। কোন খাতে বইবে সূর্য, দীপার সম্পর্ক?

Back to top button