পলাশের হয়ে সাক্ষী দিতে এসে শিমুলকে খুব খারাপভাবে অপমান করল শতদ্রুর মা! দেখুন ধুন্ধুমার পর্ব

Kar Kache Koi Moner Kotha Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। বিয়ের পর বদলে যায় মেয়েদের জীবন। মেয়েদের জীবনে আসে আমূল পরির্বতন। একেবারে অচেনা মানুষ, অচেনা পরিবেশের মধ্যেই মেয়েদের মানিয়ে নিতে হয় নিজেদের। সংসার, স্বামী, শ্বশুর, শাশুড়ি সব কিছু সামলাতে সামলাতে কোথায় একটা সময় হারিয়ে যায় মেয়েটির নিজের জীবনে চাহিদা। তখন তার নিজের অস্তিত্ব, নিজের সত্ত্বা বলে আলাদা করে আর কিছুই থাকে না। সে হয়ে ওঠে অমুক বাড়ির বউ। তবে মেয়েদের বিয়ের পরও একটা জীবন থাকতে পারে সেই বিষয়বস্তু নিয়েই শুরু হয়েছিল মানালি দে অভিনীত ধারাবাহিক কার কাছে কই মনের কথা।

বর্তমানে একের পর এক চমক আসছে ধারাবাহিকে। সময়ের সঙ্গে সঙ্গে পরাগ নিজেকে পরিবর্তন করে ফেলেও নিজের মনের কালিমা দূর করতে পারেনি ছোটভাই পলাশ। এদিকে জেল থেকে ফিরে এসেছে প্রতীক্ষা। তবে জেল খেটেও মতি ফেরেনি প্রতীক্ষার। পলাশের সঙ্গে হাত মিলিয়ে সে পরিকল্পনা করে নেয় শিমুলকে মারার। যদিও শেষ মুহূর্তে পরাগ এসে বাঁচিয়ে নেয় শিমুলকে। শিমুল পুলিশের কাছে অভিযোগ করার পর থেকেই ভয় বাড়তে থাকে পলাশ আর প্রতীক্ষার। ফলে শিমুলকে কেস তুলতে বাধ্য করা জন্য তারা কান ভাঙায় মধুবালা দেবীর।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ১৫ মে (Kar Kache Koi Moner Kotha Today Episode 15 May)

প্রথমে ছেলে কথায় বিশেষ কর্ণপাত না করলেও ধীরে ধীরে ছেলের কথা শুনেই তালে তাল মেলাতে শুরু করেন মধুবালা দেবী। শিমুলের চাপ দিয়ে কেস তুলে নিতে বলেন তিনি। যদিও পুলিশ জানিয়ে দেয় কেসের চার্চ সিট কোর্টে পেশ করা হয়ে গেছে ফলত রায় কোর্টের থেকেই আসবে। সেই কথা শোনার পর প্রতীক্ষা, পলাশ সহ মধুবালা দেবী চড়ায় হন শিমুলের ওপর। যদিও শিমুল তাকে স্পষ্ট জানিয়ে দেয় পুলিশ কি বলেছেন।

মধুবালা দেবীর অপমানের যোগ্য জবাব দিল শিমুল

পলাশ আর প্রতীক্ষা মিলে বারবার মধুবালা দেবীকে বলতে থাকে শিমুল যা করছে শুধু সম্পত্তির লোভে করেছে। তাই এখনও সে টাকা পাওয়ার পরও পরাগের চিকিৎসা শুরু করায়নি। কথাটা শুনেই শিমুল উত্তরে বলে মা হওয়ার শর্তেও মধুবালা দেবীও তার ছেলের চিকিৎসা করাননি। তখন মধুবালা দেবী জানান তিনি তার ছেলের দায়ভার শিমুলের হাতে দিয়েছিল। কিন্তু শিমুলের কিছু বোঝানোর আগেই পলাশ বলে শিমুল পরাগকে মে’রে আর তাকে জেলে পাঠিয়ে সম্পত্তি দখল নিতে চায়। তখন শিমুল জানিয়ে দেয় সে এই বাড়ি থেকে পরাগকে নিয়ে চলে যাবে কিন্তু মধুবালা দেবীকে সে আর সুযোগ দেবে না।

আরও পড়ুন: দারুণ সুসংবাদ! এবার স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেত্রী সোনামনি সাহা! জানেন অভিনেত্রীর বিপরীতে নায়ক কে?

কোর্টে গিয়ে শিমুলের বিরুদ্ধে সাক্ষী দিল শতদ্রুর মা

পরেরদিন কেস ওঠে কোর্টে। শিমুলের নামে নানা খারাপ খারাপ মন্তব্য করতে থাকেন পলাশের উকিল। তখনই শিমুলের উকিল সাক্ষী হিসেবে ডাকেন বিপাশা, সুচরিতা এবং শির্ষাকে। তারা প্রত্যেকেই বিচারপতিকে জানান শিমুল ভালো মেয়ে বরং পলাশ একেবারেই জঘন্য ছেলে। তখনই পলাশের উকিল কাঠগড়ায় ডাকেন শতদ্রুর মাকে। তিনি এসে জানায় কিভাবে শিমুল তার ছেলের জীবন নষ্ট করেছে। এছাড়াও নানা অপবাদ তিনি দিতে থাকেন শিমুলের নামে। তাহলে কি এবার শতদ্রুর মায়ের সাক্ষীতেই শিমুলের দিকে কেস ঘুরিয়ে দেবে পলাশের উকিল, আপনাদের কি মনে হয় কি ঘটবে আসন্ন পর্বে?

Back to top button