আগে অশান্তি করত, এখন শিমুলকে সংসারমুখী করতে ভালোবেসে বোঝাচ্ছে দজ্জাল শাশুড়ি! আজকের পর্ব নজর কাড়বে আপনার

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে দুনিয়ায় যতগুলি ধারাবাহিক চলছে তার মধ্যে অন্যতম ধারাবাহিক হিসেবে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha)। এই ধারাবাহিকটি প্রাথমিক পর্যায়ের সমস্ত বিতর্ক কাটিয়ে এবার দর্শকদের মন জয় করে চলেছে।

গল্পের গতি যেভাবে পরিবর্তিত হচ্ছে তা ভীষণভাবে আনন্দ দিচ্ছে দর্শকদের। বলাই বাহুল্য দর্শকরা এই ধারাবাহিকটি এই মুহূর্তে ভীষণ রকম ভাবে উপভোগ করছেন। আসলে শুরুর দিকে এই ধারাবাহিক এমন কিছু পর্ব দেখানো হয়েছিল যার ফলে বিতর্কের সৃষ্টি হয়েছিল। তবে ধীরে ধীরে সেই বিতর্ক অস্তাচলে চলে গেছে। বর্তমান গল্প মন কাড়ছে দর্শকদের।

সদ্য বিবাহিতা শিমুল শ্বশুর বাড়িতে যাওয়া ইস্তক বিভিন্ন রকমের বিপদের মুখোমুখি হয়। স্বামী দেওর শাশুড়ির অত্যাচারের মুখে পড়তে হয় তাকে। যদিও মুখ লুকিয়ে বসে থাকেনি সে। প্রতিবাদী হয়েছে, আওয়াজ তুলেছে নিজের জন্য। যদিও তার প্রতিবাদ এখনও তার স্বামী এবং দেওরকে বাগে আনতে পারেনি, কিন্তু মন গলেছে শাশুড়ির।

যে শাশুড়ি আগে শিমুলকে উঠতে বসতে কথা শোনাত সেই শাশুড়ি এখন শিমুলকে ভালোবাসতে শুরু করেছে। বাইরের কঠিন আবরণ ছেড়ে বেরিয়ে এখন তিনি শিমুলকে বিশ্বাস করতে শুরু করেছেন। ভালোবাসছেন। যিনি আগে শিমুলকে অপমান করতেন, সবকিছুর জন্য জোর করতেন তিনিই এখন বুঝিয়ে সুঝিয়ে শিমুলকে সংসারমুখী করার চেষ্টা করছেন।

স্বামীর কাছে বৈবাহিক ধর্ষণের শিকার হয় শিমুল। আর তাই সেই জন্য স্বামীর ঘরে যেতে চায় না সে। কিন্তু তার শাশুড়ি তাকে মানিয়ে নেওয়ার জন্য বলছেন। যাতে এই সংসারটা টিকে যায়। কারণ তিনি মনে করেন সংসার ছেড়ে বেরিয়ে যাওয়াটা সহজ। কিন্তু সংসারের ভেতরে থেকে সংসারকে ধরে রাখাটা ততটাই কঠিন। আমি সেটাই এখন তিনি শিমুলকে বোঝানোর চেষ্টা করছেন।

Back to top button